দেশজুড়ে

সীতাকুণ্ডে লরীর চাকায় পিষ্ট হয়ে নিহত ১

  প্রতিনিধি ১৯ মে ২০২২ , ৬:৪৭:০০ প্রিন্ট সংস্করণ

সীতাকুণ্ড(চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের সীতাকুণ্ড লরীর চাকায় পিষ্ট হয়ে মো. মোস্তফা (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১ টার সময় উপজেলার কুমিরা ইউনিয়নের রয়েল গেইট এলাকার মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি কুমিল্লা জেলার কোতোয়ালী সদর দক্ষিণের সুবর্ণপুর এলাকার আব্দুল লতিফ ওরফে আব্দুল মান্নানের পুত্র। স্থানীয় সুত্রে জানা যায়, চট্টগ্রামমূখি একটি লরী একইমুখী একটি মোটর সাইকেলকে পিছন থেকে ধাক্কা দিলে মোটর সাইকেলটি রাস্তার পাশে পড়ে যায়। এসময় মোটর সাইকেল চালকের সাথে থাকা মোস্তফা সড়কে পড়ে গেলে সেই লরীর চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এদিকে মোটর সাইকেল চালক অক্ষত থাকলেও ঘটনার পর পর সে পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মো. আমির উদ্দিন জানান, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের রয়েল গেট এলাকার ইউ টার্ণে ট্রাকের সাথে মোটর সাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মোটর সাইকেলের আরোহী মোস্তফা নামের এক ব্যক্তি নিহত হন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরিচয় শণাক্তের পর নিহতের বাড়িতে খবর দেওয়া হয়েছে। তবে ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by