দেশজুড়ে

নিজের জমানো টাকায় ঈদ উপহার দিলেন প্রতিবন্ধী শিপলু

  প্রতিনিধি ১৪ মে ২০২০ , ৯:০৮:৩০ প্রিন্ট সংস্করণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলার বিনোদপুর গ্রামের শারীরিক প্রতিবন্ধী আবুল ফজল শিপলু তার কয়েক বছরের জমানো প্রতিবন্ধী ভাতার টাকা থেকে বর্তমান করোনা পরিস্থিতে কর্মহীন ও হতদরিদ্র অসহায় শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে শাড়ি-লুঙ্গিসহ বিভিন্ন খাদ্য সামগ্রী ও লাচ্ছা সেমাই বিতরণের উদ্যোগ গ্রহণ করেন ।
এ উপলক্ষে বৃস্পতিবার বেলা ১১টায় উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদনপুরে এসব সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ।
এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শরীফ, দপ্তর সম্পাদক ও আনন্দটিভি’র প্রতিনিধি বাধন কর্মকার কৃষ্ণ, শেরপুর থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক(এএসআই) মিলন রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা তোফায়েল, ওয়ার্ড যুবলীগের বাবুল আহম্মেদ বাবু প্রমুখ উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, তারা সমাজের অংশ। অনেক প্রতিবন্ধীরাই বিভিন্ন সহযোগীতার জন্য উপজেলা প্রশাসন বিভিন্ন মহলে ধর্ণা দিয়ে আসলে প্রতিবন্ধী আবুল ফজল শিপলু’র বেলায় দেখলাম ভিন্নতা। তিনি তার কষ্টার্জিত অর্থ থেকে কারোনা মহামারীর পরিস্থিতিতে এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে সহযোগীতার হাত প্রসারিত করে বিত্তবানদের চোখে আঙ্গুল দিয়ে বুঝিয়ে দিলেন এবং অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করে মানুষের মণিকোঠায় স্থান করে নিলেন। 
 

আরও খবর

Sponsered content

Powered by