চট্টগ্রাম

নোয়াখালীর চাটখিলে অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, যুবলীগ নেতা বহিষ্কার

  প্রতিনিধি ২২ অক্টোবর ২০২০ , ১১:১৮:৫৭ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ অনলাইন:

নোয়াখালীর চাটখিলে অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে (২৯) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা শরীফ বাহিনীর প্রধান মজিবুর রহমান শরীফকে (৩২) দল থেকে বহিষ্কার করা হয়েছে। এদিকে তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে পিস্তল, গুলি, মোবাইল, বিয়ারের ক্যান, ল্যাপটপ ও কনডম উদ্ধার করেছে।

বুধবার (২১ অক্টোবর) রাতে উপজেলার নোয়াখলা ইউনিয়নের পৃথক স্থানে এ অভিযান চালায় পুলিশ।

এদিকে রাতে চাটখিল উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ জাহাঙ্গীর উল্যাহ পাটোয়ারী ও যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে মজিবুর রহমান শরীফকে নোয়াখলা ইউনিয়ন (পশ্চিম) যুবলীগের পদ থেকে বহিষ্কার করা হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, ওই গৃহবধূর দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার শরীফকে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি তার কাছে অস্ত্র আছে বলে স্বীকার করলে রাতে তাকে নিয়ে তার বাড়ি, বাসা ও অফিসসহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানকালে শরীফের বসতঘর থেকে একটি ইতালিয়ান পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি মোবাইল, অফিস থেকে একটি বিয়ারের খালি ক্যান, এক বক্স কনডম, তিনটি মোবাইল ও গ্রিল ওয়ার্কশপ থেকে একটি ল্যাপটপ উদ্ধার করা হয়। উদ্ধার মোবাইল ও ল্যাপটপ চেক করা হচ্ছে। ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) ভোরে কৌশলে প্রবাসীর স্ত্রীর ঘরে ডুকে তার দুই সন্তানকে অন্য কক্ষে আটকে রাখে। এরপর ওই গৃহবধূকে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে ধর্ষণ করে শরীফ। ধর্ষণ শেষে ওই গৃহবধূর বিবস্ত্র ছবি, ভিডিও ধারণ ও মোবাইল নাম্বার নিয়ে বিষয়টি কাউকে জানালে বংশের সবাইকে হত্যার হুমকি দিয়ে যায় শরীফ। দুপুরের দিকে এ ঘটনায় গৃহবধূ চাটখিল থানায় অভিযোগ করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শরীফকে গ্রেফতার করে।

আরও খবর

Sponsered content

Powered by