দেশজুড়ে

পটিয়ায় হুইপ সামশুল হক চৌধুরীর ইফতার ও ত্রাণ বিতরণ

  প্রতিনিধি ৪ মে ২০২০ , ৩:৩৭:২৭ প্রিন্ট সংস্করণ

পটিয়া চট্টগ্রাম প্রতিনিধিঃ আজ সোমবার পটিয়া আর্দশ উচ্চ বিদ্যালয় মাটে চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী ১৫ হাজার পরিবারের মাঝে ইফতার ও ত্রানসামগ্রী বিতরণ করেছেন। পটিয়ার ১৭ ইউনিয়ন ও একটি পৌরসভার সংশ্লিষ্ট এলাকার সভাপতি, সাধারণ সম্পাদকের হাতে এই ট্রাক ভর্তি ত্রানসামগ্রী তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন- পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, পটিয়া উপজেলা আ’লীগ সভাপতি আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন, চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেব্রবত দাশ দেবু, হুইপের পুত্র নাজমুল করিম চৌধুরী শারুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা: তিমির বরণ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, উপজেলা আ’লীগের সাবেক সেক্রেটারী বিজন চক্রবর্ত্তী, হুইপের ছোট ভাই মুজিবুল হক চৌধুরী নবাব, উপজেলা আ’লীগ নেতা আলমগীর খালেদ, পটিয়া পৌরসভা আ’লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এমএনএ নাছির, ইউপি চেয়ারম্যান ইনজামুল হক জসিম, চেয়ারম্যান সরোজ কান্তি সেন নান্টু, ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি প্রণব দাশ।

হুইপ সামশুল হক চৌধুরী ত্রান ও ইফতার সামগ্রী হস্তান্তরকালে বলেন, পটিয়ায় ২০ হাজার পরিবারকে দ্বিতীয় দফায় ত্রান ও ইফতার সামগ্রী দেওয়ার প্রস্তুতি রয়েছে। তারমধ্যে ১৫ হাজার পরিবারকে দেওয়া হয়েছে। বাকী ৫ হাজার পরিবারকে এলাকাভিত্তিক পাঠানো হবে। এর আগে গত ২৬ মার্চ থেকে প্রায় ৫০ হাজার পরিবারকে ত্রান সামগ্রী উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিতরণ করা হয়। দুযোর্গকালীন এসময়ে সরকারের পাশাপাশি সকল বিত্তশালীদের ভুমিকা রাখার আহবান জানান।

আরও খবর

Sponsered content

Powered by