দেশজুড়ে

পরিচয় মিলেছে কেন্দুয়ায় নিহত ট্রাক চালকের

  প্রতিনিধি ১৮ মে ২০২০ , ৫:৪৫:০৫ প্রিন্ট সংস্করণ

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার কেন্দুয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে নিহত চালকের পরিচয় পাওয়া গেছে। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়ি সদর উপজেলার  চারতলা গ্রামের সাহেদ হোসেনের ছেলে বেলায়েত হোসেন (৪০)। আজ দুপুরে নিহতের পরিবারের কাছে লাশ বুঝিয়ে দিয়েছে কেন্দুয়া থানা পুলিশ।
গুরুতর আহত একই দুলাল মিয়া ছেলে সম্রাট (২০) নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সম্রাট ওই ট্রাকের চালকের সহকারী ( হেলপার) ছিলেন।

রোববার রাতে ১১টার দিকে ধান বুঝাই একটি ট্রাক তেলিগাতী বাজার  থেকে গৌরীপুর যাওয়ার পথে তেলিগাতী রামপুর সড়কে কেন্দুয়া উপজেলার বীরগঞ্জ বাজার এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে একটি গাছের সাথে চাপা লেগে চালক বেলায়েত হোসেন (৪০) নিহত হন। এসময় ট্রাকের ভিতরে আটকে পড়া হেলপার সম্রাটকে ফায়ার সার্বিসের কর্মীরা উদ্ধার করে রাতেই নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান জানান, নিহত ড্রাইভারের পরিবারের আবেদনের পেক্ষিতে ও উধর্বতন কতৃপক্ষের পরামর্শে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। সম্রাটের অবস্থা ভাল আছে। আটকে পরা লাশ উদ্ধারে পুলিশের পাশাপাশি ময়মনসিংহ,  মদন ও নেত্রকোণার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কয়েক ঘন্টা কাজ করে ট্রাকের ভিতর আটকা পরা নিহত  ড্রইভার বেলায়েত হোসেন ও আহত সম্রাট কে উদ্বার করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by