রাজধানী

‘পরীমণি মানসিক ও শারীরিকভাবে বিপর্যস্ত আছেন’

  প্রতিনিধি ১ সেপ্টেম্বর ২০২১ , ৫:২৯:২৬ প্রিন্ট সংস্করণ

টানা ২৭ দিন থানা, আদালত আর কারাগারে কাটিয়ে অবশেষে নিজের বাসায় ফিরেছেন চিত্রনায়িকা পরীমণি। জামিনে মুক্তি লাভের পর বুধবার (১ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে বনানীর বাসায় পৌঁছান তিনি। এ সময় গণমাধ্যমের সঙ্গে কোনো কথাই বলেননি নায়িকা।

তবে পরীর পক্ষ থেকে তার নানা শামসুল হক কথা বলেছেন। তিনি গণমাধ্যমে বলেছেন, ‘আগামী কয়েকদিন একটু বিশ্রামে থাকুক। কারো সঙ্গেই কোনও কথা বলবে না পরীমণি। ওর মানসিক অবস্থা এখনও ততোটা ভালো না। সব কিছু যেন ঠিক হয়ে যায়।’

এছাড়া পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, ‘তিনি জামিনে মুক্তি পেয়েছেন। বিষয়টি বিচারধীন আছে। আদালতেই মামলাটি নিষ্পত্তি হবে। এ বিষয়ে আমাদের আর কিছু বলার নেই। পরীমণি মানসিক ও শারীরিকভাবে বিপর্যস্ত আছেন।’

বুধবার সকাল ৯টা ৩৬ মিনিটে কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে বের হন পরীমণি। এর আগে থেকেই কারাফটকে ভিড় করেন তার ভক্তরা। বের হয়ে ভক্তদের সঙ্গে সেলফি তোলেন নায়িকা। এছাড়া হাত উঁচিয়ে বিজয় চিহ্ন দেখান।

উল্লেখ্য, গত ৪ আগস্ট সন্ধ্যায় বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‍্যাব। এরপর তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হয়। সেই মামলার আসামী হয়ে ১৯ দিন দিন কারাভোগ করেছেন তিনি।

আরও খবর

Sponsered content

Powered by