খুলনা

পাইকগাছায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  প্রতিনিধি ২৫ মার্চ ২০২৪ , ৭:২২:০৪ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

খুলনার পাইকগাছা থানার পুলিশ গলায় রশি প্যাঁচানো অবস্থায় সুরাইয়া খাতুন (১৯) নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। সোমবার  সকালে উপজেলার চাঁদখালী ইউনিয়নের পূর্ব গজালিয়া গ্রাম থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। ওই ঘটনায় থানায় মামলা হয়েছে এবং পুলিশ ওই নারীর স্বামী তরিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে। পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

সুরাইয়া পূর্ব গজালিয়া গ্রামের আক্তারুল গাজীর মেয়ে। আট মাস আগে একই গ্রামের রেজাউল ইসলামের ছেলে তরিকুল ইসলামের সঙ্গে তাঁর বিয়ে হয়। আক্তারুল গাজী বলেন, ‘তরিকুল প্রায় সময় মেয়েকে আমার কাছ থেকে টাকা নিতে বলত। আমি মেয়ের সুখের জন্য লক্ষাধিক টাকা দিয়েছি। কয়েক দিন ধরে আমার মেয়েকে মারধর করে টাকার জন্য চাপ দিচ্ছিল। আমি ভ্যান বেঁচে টাকা দিতে চেয়েছিলাম। কিন্তু সেই সময় দেয়নি আমার জামাই।

রবিবার  রাতে আমার মেয়েকে মারধর করে ঘাড় ভেঙে গলায় রশি পেঁচিয়ে আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে। সোমবার সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে। এদিকে এ ঘটনায় আক্তারুল গাজী মেয়েজামাই তরিকুল ইসলামকে আসামি করে আত্মহত্যায় প্ররোচনার মামলা করেছেন।

পাইকগাছা থানার ওসি মো. ওবাইদুর রহমান বলেন, মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতের স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে। এ ঘটনায় থানায় আত্মহত্যায় প্ররোচনার মামলা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by