দেশজুড়ে

পাইকগাছায় সংযোগ সড়কের করুণ অবস্থা

  প্রতিনিধি ৬ আগস্ট ২০২৩ , ৬:৫২:৪৪ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় সংযোগ সড়কের করুণ অবস্থা

খুলনার পাইকগাছায় ঘোষাল-মটবাটী সংযোগ সড়ক নীচু হওয়ায় বর্ষাকালে দীর্ঘদিন পানিতে তলিয়ে থাকে। ফলে জনদুর্ভোগ চরম আকার ধারণ করে।

উপজেলার গদাইপুর ইউনিয়নের ঘোষাল ও মটবাটী গ্রামের সংযোগ স্থলে গ্রাম্য সড়কটি অবস্থিত, যার আরেক নাম কানা পুকুর। পাশের প্রধান সড়ক থেকে এ সড়কটি অনেক নীচু। দু-ধারে শত লোকের বসতি। রাস্তার পুর্বদিকে কচুবুনিয়া, ভেটক,বাইশার আবাদ, মটবাটী মোজার বিশাল বিল অবস্থিত। যেখানে কমপক্ষে ১৬’শ বিষা জমি। এ জমিতে কয়েক’শ লোক খন্ড খন্ড করে চিংড়ী ঘের করছে। এঘেরে চিংড়ী ও মাছ ব্যবসা করায় প্রতিদিন ৪০/৫০ জন ব্যবসায়ীসহ বহু লোক এ সড়কে যাতায়ত করে।

কিন্তু একমাত্র এ সড়কটিতে বর্ষাকালে পানি জমাট বেঁধে থাকায় চরম দুর্ভোগের কবলে পড়তে হয় তাদের। দীর্ঘদিন সড়কটি উঁচু ও পাকা করার দাবী করেছে স্থানীয়রা। বিশেষ করে ভোটের সময় সবাই সড়কটি উঁচু ও পাকা করে করে দেয়ার প্রতিশ্রুতি দেন। ভোটের পরে আর কারো খোঁজ থাকেনা বলে জানান স্থানীয় বাসিন্দা সুরজিৎ সরকার।

স্থানীয় বাসিন্দা ডা. তপন কুমার রায় বলেন, জনপ্রতিনিধিদের বলে বলে ক্লান্ত হয়ে গেছি। এখন আর বলতে ভাল লাগেনা। তিনি বলেন আপনাদের লেখনির মাধ্যমে স্থানীয় সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু সাহেবের সুদৃষ্টি আকর্ষণ করছি।

আরও খবর

Sponsered content

Powered by