দেশজুড়ে

কালকিনিতে যুবলীগ নেতার বসতবাড়িতে হামলায় আহত ২

  প্রতিনিধি ৬ জুন ২০২০ , ৭:৫৭:৩৮ প্রিন্ট সংস্করণ

মাদারীপুর প্রতিনিধি : দলে যেতে না চাওয়ায় মাদারীপুরের কালকিনিতে মোঃ নাঈম বেপারী নামে এক যুবলীগ নেতার বসত বাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষ। সময় তাদের বাঁধা দিলে এক নারীসহ দুই জন আহত হয়েছে। নাঈম কালকিনি পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক। শুক্রবার সন্ধ্যায় ঘটনা ঘটে।

লিখিত অভিযোগ সুত্রে জানাগেছে, পৌর এলাকার রামনগর গ্রামের মোঃ নাঈম বেপারীকে একেই এলাকার শাহাদাত হোসেন গত কয়েক দিন ধরে তার দলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করে আসছে। কিন্তু নাঈম সংগঠনের বাইরে গিয়ে কারো ব্যক্তিগত দলে কাজ না করার জন্য অস্বীকার করে। এতে করে শাহাদাত হোসেন ক্ষিপ্ত তার সহযোগী আরমান বেপারী, শিপন সরদার, সেলিম সরদার, সাইফুল সরদার আবু সরদারসহ বেশ কয়েকজন নিয়ে নাঈম বেপারীর বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।

সময় তাদের বাঁধা দিলে নুরজাহান বেগম(৫০) নাঈম বেপারীসহ (৩৫) দুই জন আহত হন। পরে আহতদেরকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে চিকিসা দেয়া হয়। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেন।

আহত নাইম বলেন, আমাদের উপর হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। বিষয় জানতে চাইলে অভিযুক্ত শাহাদাত হোসেনের মুঠোফোন বন্ধ পাওয়া গেছে। ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, বিষয় এখন পর্যন্ত থানা কোন অভিযোগ পাইনি।

আরও খবর

Sponsered content

Powered by