বরিশাল

পাথরঘাটার পত্রিকা এজেন্ট ফিরোজ হোসেনের বাবা আর নেই

  প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২২ , ৫:৫৮:৫৪ প্রিন্ট সংস্করণ

সাকিল আহমেদ, পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটা উপজেলার পত্রিকা এজেন্ট ও পরিবেশক দৈনিক গনমুক্তি পত্রিকার পাথরঘাটা প্রতিনিধি মোহাম্মদ ফিরোজ হোসেনের পিতা প্রবীন ব্যবসায়ী আবুল কাশেম আলী ঢালি ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে পাথরঘাটা পৌর শহরের সাত নম্বর ওয়ার্ডের তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

ফিরোজ হোসেনের ছোট ভাই ফারুক হোসেন জানান, তারা বাবা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন। সোমবার সকাল থেকে অসুস্থতা বেশি হয়ে বিকেল তিনি মৃত্যুবরণ করেন। মঙ্গলবার বেলা এগারোটায় পাথরঘাটা কেন্দ্রীয় গোরস্থান হাফেজিয়া মাদ্রাসার মাঠে জানাজা শেষে গোরস্থানে দাফন করা হয়েছে। বাবার রুহের মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন ফিরোজ ও তার পরিবারের সদস্যরা।

জানাজায় উপস্থিত ছিলেন বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাসানুর রহমান রিমন, পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, স্থানীয় কাউন্সিলর জহিরুল হক খান চিনু, সাবেক কাউন্সিলর মাহবুবুর রহমান খাঁন, কাউন্সিলর মোসাফ্ফের হোসেন বাবুল , স্থানীয় অনলাইন প্রোটাল পাথরঘাটা নিউজের সম্পাদক মোহাম্মদ কাজী রাকিব, পাথরঘাটা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আমিন সোহেল, সাকিল আহমেদ প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by