বাংলাদেশ

প্রধানমন্ত্রীকে নিয়ে আলালের বক্তব্য সরানোর নির্দেশ

  প্রতিনিধি ৮ ডিসেম্বর ২০২১ , ৬:২২:৩৭ প্রিন্ট সংস্করণ

বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। পুরোনো ছবি

ভোরের দর্পণ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন আলালের বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সরানোর নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। আজ বুধবার হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ বিটিআরসিকে এ নির্দেশ দেন। এর আগে বিষয়টি আদালতের নজরে আনেন সুপ্রিমকোর্টের আইনজীবী সৈয়দ সায়েদুল হক সুমন। পরে এ বিষয়ে শুনানি করে হাইকোর্ট এ নির্দেশ দেন।

বিএনপির একটি কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে মঙ্গলবার শাহবাগ থানায় মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।

গতকাল মঙ্গলবার রাতে এ বিষয়ে ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান বলেন, নূরউদ্দীন আহমেদ নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বিএনপির যুগ্ম-মহাসচিব ও বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার কথা উল্লেখ করেছেন।

নূর উদ্দীন তার অভিযোগে লিখেছেন, মোয়াজ্জেম হোসেন আলাল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিওতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। এমন বক্তব্য সরকার ও দেশের জনগণের জন্য মানহানিকর।

আরও খবর

Sponsered content

Powered by