বাংলাদেশ

প্রধানমন্ত্রীর জনসভার কার্যক্রম ২৮টি স্থানে সরাসরি সম্প্রচার

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২৩ , ৩:২১:৩৫ প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রীর জনসভার কার্যক্রম ২৮টি স্থানে সরাসরি সম্প্রচার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে উৎসবের নগরীতে পরিণত হয়েছে খুলনা। প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পোস্টার, বিলবোর্ড, প্ল্যাকার্ডে ছেয়ে গেছে গোটা নগরী।

সোমবার সকাল থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে উপস্থিত হয় সমাবেশস্থলে। দুপুরের আগেই জনসমুদ্রে পরিণত হয় সমাবেশস্থল। অসংখ্য নেতাকর্মী অবস্থান নেয় মাঠের চারপাশে সড়কগুলোতে।
 
এদিকে, সমাবেশস্থল থেকে শীর্ষ নেতৃবৃন্দের বক্তব্য শোনার জন্য মাঠ ছাড়াও কাস্টমস ঘাট থেকে শিববাড়ি মোড়, জেলখানা ঘাট, সদর থানার মোড় ও হাজী মুহসীন রোডে মাইক দেয়া হয়েছে। এছাড়া সমাবেশ স্থল থেকে দুই কিলোমিটার দূরের শিববাড়ি মোড়, সঙ্গিতা সিনেমা হল মোড়, শহীদ হাদিস পার্কসহ নগরীর ২৮টি স্থানে এলইডি মনিটরে (জায়ান্ট স্ক্রিন) প্রধানমন্ত্রীর ভাষণ সরাসরি দেখানো হবে।  নেতামকর্মীদের ভিড় ঠেলে যারা জনসভাস্থলে যেতে পারছেন না তারা সড়কের মোড়ে দাঁড়িয়ে এলইডি মনিটরে জনসভার কার্যক্রম দেখছেন। এতে উচ্ছ্বাস আগ্রহ দেখা গেছে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে।   

উল্লেখ্য, খুলনার জনসভাস্থলে ২৪টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নেতাকর্মীদের দিক-নির্দেশনামূলক বক্তব্য দিবেন। এর আগে ২০১৮ সালের ৩ মার্চ সাংগঠনিক জনসভায় যোগ দিতে খুলনায় আসেন প্রধানমন্ত্রী।

আরও খবর

Sponsered content

Powered by