বাংলাদেশ

ফখরুলকে আয়নায় নিজের মুখ দেখতে পরামর্শ: ওবায়দুল কাদের

  প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২১ , ৩:৪৯:৫৮ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক:

সরকার জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে বড় দুর্নীতি করছে- বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাবে আয়নায় নিজের মুখ দেখার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এমন মন্তব্য করেন তিনি।

এদেশে ভোটের নামে প্রহসনের রেকর্ড একমাত্র বিএনপির- উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ১৫ ফেব্রুয়ারির ভোটারবিহীন নির্বাচন, মাগুরা ও ঢাকা-১০ আসন উপনির্বাচন বিএনপি ভুলে গেলেও জনগণ এখনো ভুলে যায়নি।

করোনার ভ্যাকসিন নিয়ে বিএনপির মিথ্যাচার অতীতের মত জনগণ এখনো আমলে নেবে না বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

রাজনৈতিক দল হিসেবে বিএনপিকে গঠনমূলক সমালোচনা করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ভ্যাকসিন নিয়ে তাদের মিথ্যাচার জনগণ অতীতের মত এখনো আমলে নেবে না।

কাউকে লাভবান বা ব্যবসায়িক স্বার্থে সরকার করোনা ভ্যাকসিন সংগ্রহ করেনি জানিয়ে সেতুমন্ত্রী বলেন, জনগণের স্বার্থে ভ্যাকসিন সংগ্রহ করা হয়েছে। ব্যবসায়িক স্বার্থের অভিযোগ অমূলক ও ভিত্তিহীন।

জনগণের মাঝে সংশয় তৈরি করে অহেতুক একটা ভালো কাজে বাধা দেওয়া ঠিক নয় জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, শেখ হাসিনার সততা এবং প্রতিশ্রুতি বাস্তবায়নের প্রতিফলন হওয়ায় জনগণ খুশি।

সেতুমন্ত্রী বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। জনগণ অবাধ ও নিরপেক্ষভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। নির্বাচনে সরকার কোনো হস্তক্ষেপ করবে না।

আরও খবর

Sponsered content

Powered by