চট্টগ্রাম

ফটিকছড়িতে তিন প্রার্থীর বিরামহীন প্রচারণা

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২৩ , ৪:২৯:৫৪ প্রিন্ট সংস্করণ

ফটিকছড়িতে তিন প্রার্থীর বিরামহীন প্রচারণা

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ২ ফটিকছড়িতে নৌকা মনোনীত প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীদের প্রচারণা চলছে বিরামহীনভাবে। 

এতে করে পুরোধমে জমে উঠেছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এসব প্রার্থী। 

২১ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে স্হানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান এ আসনের একতারা প্রতীকের প্রার্থী ড.সাইফুদ্দীন মাইজভান্ডারী। এসময় তিনি সাংবাদিকদের বলেন, আমাদের প্রচুর নিরব ভোটার আছেন। এবারে আমিই জয়ী হবো ইনশাআল্লাহ।

অন্যদিকে স্বতন্ত্র তরমুজ প্রতীকের প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান হুসাইন মোঃ আবু তৈয়ব চষে বেড়াচ্ছেন পুরো ফটিকছড়িতে। পথসভা করছেন করছেন বিভিন্ন হাট-বাজারে। সুয়াবিল ইউনিয়নে গণসংযোগকালে তিনি বলেন আমি নির্বাচিত হলে আগামী তিন বছরের মধ্যে পুরো ফটিকছড়ির দৃশ্য বদলে দেবো।

অন্যদিকে ২১ ডিসেম্বর বৃহস্পতিবার মাইজভান্ডার দরবার শরীফ জেয়ারতের মধ্যেদিয়ে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন ঈগল প্রতীকের প্রার্থী আ’লীগনেতা শাহজাহান। জেয়ারত শেষে তিনি নাজিরহাট ও ফটিকছড়ি বিবিরহাটে নির্বাচনী অফিস উদ্বোধন করেন। উদ্বোধনকালে তিনি বলেন, এবার নির্বাচনে কেউ সহিংসতা করতে চাইলে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। আমি সারা জিবন আ’লীগের জন্য কি করেছি সেটা সবাই জানেন। ইনশাআল্লাহ জয় আমারই হবে।

আরও খবর

Sponsered content

Powered by