রংপুর

ফুলবাড়ীতে অধ্যক্ষ ও উপাধ্যক্ষের অপসারণের দাবিতে মানববন্ধন

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২৪ , ৮:২২:৪১ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ীতে অধ্যক্ষ ও উপাধ্যক্ষের অপসারণের দাবিতে মানববন্ধন

ফুলবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আলতাফ হোসেন ও উপধ্যক্ষ মো. আহসান হাবীব এর অপসারণের দাবিতে সাধারণ শিক্ষার্থীদের ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন অনুষ্ঠিত হয়েছে।

২০ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুর ১টায় কলেজ চত্বরে মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. তৌহিদুজ্জমান রাসেল, সাধারণ সম্পাদক রাজিউল ইসলাম রাজু, প্রচার সম্পাদক মো. তানভির আহম্মেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আসাদ প্রমুখ।

মানববন্ধনে কলেজের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। বক্তারা বলেন, ফুলবাড়ী সরকারি কলেজ অব্যবস্থাপনার মধ্যদিয়ে পরিচালিত হয়ে আসছে। এখানে কোন পানি সাপ্লাই ব্যবস্থা নেই, কোন বিনোদনমূলক স্থান নেই, ভালো কোন বসার জায়গা নেই, ছাত্রাবাসে ভালো থাকার ব্যবস্থা নেই, লাইটগুলোর নিভু নিভু অবস্থা, ওয়াশরুমগুলোতে যাওয়ার কোন উপায় নেই, কলেজ ক্যাম্পাসের চারপাশে ফেন্সিডিল সহ অন্যন্যা মাদকের ছড়াছড়ি দেখার কেউ নেই।

অধ্যক্ষ ও উপধ্যক্ষ শুধু বিল ভাউচার করা নিয়েই ব্যস্ত থাকে। কলেজের লেখা পাড়া সঠিক ভাবে হচ্ছে সে দিকে কোন নজর নেই। ছোট ছোট প্রোগ্রামগুলো খরচের চেয়ে দ্বিগুণ তিনগুণ বিল ভাউচার করেছেন বলে অভিযোগ করেন শিক্ষার্থীরা। সব মিলিয়ে কলেজের পরিবেশ একেবারে নষ্ট করে ফেলেছে অধ্যক্ষ ও উপধ্যক্ষ।

এ বিষয়ে উপধ্যক্ষ আহসাব হাবীব এর সাথে কথা বলার চেষ্টা করা হলে তিনি অফিসিয়ালি কোন কথা বলতে রাজি হননি। অন্যদিকে ফুলবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আলতাফ হোসেন এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায় নি। এতে সাধারণ শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে উঠেছে। এ সময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by