দেশজুড়ে

বকশীগঞ্জে ডিবি পুলিশের উপর হামলা চালিয়ে আসামী ছিনতাই, আহত ৯

  প্রতিনিধি ৫ জুন ২০২০ , ৫:৫৫:৩১ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : বকশীগঞ্জে জুয়ার আসরে ডিবি পুলিশের উপর হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। হামলায় পুলিশের এক এস,আইসহ জন পুলিশ সদস্য গুরুত্বর আহত হয়েছে। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে উপজেলার মেরুরচর ইউনিয়নের বাগাডুবা গ্রামে এই ঘটনা ঘটে। পরে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম সম্রাটের নের্তৃত্বে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পুলিশ প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন যাবত বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের বাগাডুবা এলাকার মৃত ছামাদ আলীর ছেলে মজনু মিয়ার ঘরে নিয়মিত জুয়ার আসর বসছিলো। বৃহস্পতিবার রাতেও জোয়ার আসর বসে। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে হাতেনাতে জুয়ারীকে আটক করা হয়। আটকের পর মজনু মিয়ার চাচা আবুল কালাম তার ছেলে সাজুর নেতৃত্বে জুয়ারীরা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। হামলা চালিয়ে আসামীদের ছিনিয়ে নেয়।

হামলায় ডিবি পুলিশের এস আই জিকরুল ইসলাম, এস আই খলিলুর রহমান, ,এস আই মনির, ,এস আই হুমায়ুন কবীর, কনস্টেবল কামরুজ্জামান, শাহীনুর ইসলাম, বিন কাসিম, আরিফ রব্বানী আনোয়ার হোসেন গুরতর আহত হয়। পরে খবর পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। আহতদের বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিসা করা হয়। এদের মধ্যে গুরতর আহত ,এস আই খলিলুর রহমান পুলিশ সদস্য কামরুজ্জামানকে জামালপুর হাসপাতালে রেফার করা হয়েছে।

জুয়ার আসরে অভিযানকারী ডিবির এস,আই জিকরুল ইসলাম জানান, আসামীদের নিয়ে ঘর থেকে বের হওয়ার সময় তারা আমাদের উপর হামলা চালিয়ে আসামীদের ছিনিয়ে নেয়। এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাট ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া এই ঘটনার সাথে যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। অপরাধী যত শক্তিশালীই হোক কেউ রেহাই পাবেনা।

আরও খবর

Sponsered content

Powered by