রাজশাহী

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে চালক নিহত, আহত অন্তত ১৫

  প্রতিনিধি ৪ অক্টোবর ২০২২ , ৫:০৩:১৯ প্রিন্ট সংস্করণ

শাজাহানপুর (বগুড়া)প্রতিনিধিঃ

বগুড়ার শাজাহানপুর উপজেলায় বিপরীতগামী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে একটি বাসের চালক নিহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় আছেন আরেকটি বাসের চালক। উভয় বাসের অন্তত ১৫যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার(৪অক্টোবর) সকাল ৮ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের নয়মাইল জামালপুর এলাকায় একটি ফিলিং স্টেশন সামনে আরকে ট্রাভেল্স এবং এ খালেক পরিবহনের মধ্যে এ ঘটনা ঘটে। হাসপাতালে নেয়ার পথে এ খালেক পরিবহনের চালক ওমর ফারুখ(৪৫) এর মৃত্যু হয়। আহতদের কয়েক জন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। অন্যরা স্থানীয় ভাবে ক্লীনিক ও ফার্মেসীতে চিকিৎসা নিয়েছেন। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঢাকাগামী আর কে ট্রাভেলস পরিবহন এর সাথে বগুড়া গামী এ খালেক পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে আর কে ট্রাভেলস বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। দমকল বাহিনি ও স্থানীয়রা উদ্ধারকাজে অংশ নেয়।

বগুরা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজার জানান, দূর্ঘটনার পর উভয় বাসের চালক সহ বেশ কয়েক জনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে এ খালেক পরিবহনের চালক ওমর ফারুখকে হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

 

আরও খবর

Sponsered content

Powered by