ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো.দেলোয়ার হোসেনের শ্রদ্ধা 

  প্রতিনিধি ৬ মে ২০২৩ , ৭:২৫:৩০ প্রিন্ট সংস্করণ

 গোপালগঞ্জ প্রতিনিধিঃ 
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডিইএ) এর নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন মজুমদার।
শনিবার (৬ মে) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি (২০২৩–২০২৪) এর সভাপতি, প্রধান প্রকৌশলী মো.দেলোয়ার হোসেন মজুমদার সাধারণ সম্পাদক প্রকৌশলী মো.শাহজাহান আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি জাতির পিতা ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রূহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।দ
এসময় তত্ত্বাবধায়ক প্রকৌশলী, গোপালগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকার, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.বাবুল শেখ, পরিচালক, উপ-পরিচালক, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন, ডিপ্লোমা প্রকৌশলী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন মজুমদার জাতির সমৃদ্ধির লক্ষ্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে একযোগে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে দেশজুড়ে শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বলিষ্ঠ ভূমিকা রাখার অঙ্গীকার করেন।
পরে এসোসিয়েশনের সভাপতি ও প্রধান প্রকৌশলী মো.দেলোয়ার হোসেন মজুমদার গোপালগঞ্জ জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন গোপালগঞ্জ সদর উপজেলার সরকারি বঙ্গবন্ধু কলেজ এবং টুঙ্গিপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

আরও খবর

Sponsered content

Powered by