ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে সওজ এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. জামাল উদ্দিনের শ্রদ্ধা

  প্রতিনিধি ১০ জুলাই ২০২৩ , ৬:০৬:৫৬ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ অধিদপ্তর (যান্ত্রিক উইং) এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. জামাল উদ্দিন।

সোমবার (১০ জুলাই) দুপুর ১ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদিতে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় সড়ক ও জনপথ অধিদপ্তরের তত্ত্ববধায়ক প্রকৌশলী সুবাস চন্দ্র বিশ্বাস, স্বপন কুমার মৃধা, মো.শামীমুল হক, নির্বাহী প্রকৌশলী গুঞ্জন বড়ুয়া, আরিফুল ইসলাম, আতাউর রহমান মহসিন, শুভ্র দাস, আলী আহমেদ খান, গোপালগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, মির্জা নুরুল কবির সহ গোপালগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের অন্যান্য উপ-সহকারী প্রকৌশলী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

Powered by