দেশজুড়ে

বড়াইগ্রামে ভয়ঙ্কর যৌন অপরাধ চক্র

  প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ৩:৫৭:২৩ প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রামে ভয়ঙ্কর যৌন অপরাধ চক্র

নাটোরের বড়াইগ্রামে সানজিনা মারিয়া নামে অষ্টাদশী এক তরুণীর ভয়ঙ্কর যৌন অপরাধ চক্রে পা দিয়ে সর্বশান্ত হচ্ছে উঠতি বয়সের কিশোর ও তরুণরা। টাকার বিনিময়ে মোবাইল ফোনের ভিডিও কলে নিজের অশ্লীলতা দেখিয়ে টাকা আয় করার তথ্য পাওয়া গেছে।

ওই সানজিনা বিভিন্ন ফেসবুক আইডি থেকে কিশোরী ও সুন্দরী যুবতীদের ছবি ডাউনলোড করে তা বিশেষ সফ্টওয়্যারের মাধ্যমে ন্যুড বানিয়ে তা বিভিন্ন কিশোর ও যুবকদের ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠিয়ে ভিডিও যৌনাচারের অফার দেয়। এতে বিকাশে টাকা পাওয়ার পর সে নিজেই যৌন অঙ্গ প্রদর্শন করে ভিডিও যৌনাচারে অংশ নেয়।

সম্প্রতি উপজেলার বনপাড়া ও জোনাইলের ২টি বিদ্যাপীঠের ১৮ জন ছাত্রী ও ১ জন শিক্ষিকার ছবি তার মোবাইল ফোনে পাওয়া যায়। তাদের ছবি বিশেষ অ্যাপস ব্যবহার করে নগ্ন/অর্ধনগ্ন শরীর জুড়িয়ে দিয়েছে। তার এই জালে আটকে উপজেলার কাটাসকোলের এক কলেজ ছাত্রের কাছ থেকে সানজিনা ৩০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে। এছাড়া তার নিজ নামে ৭ টি, নিজ মায়ের নামে ৩টি ও অন্যান্য বিভিন্ন ভুয়া নামে আরও ৮টি ফেসবুক আইডি রয়েছে। যা ব্যবহার করে সে দীর্ঘদিন ধরে যৌন ক্রাইম করে আসছে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, এ ব্যাপারে ভুক্তভোগী একজনের বাবা রবিবার রাতে থানায় তথ্যাদিসহ রিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত ও সহযোগী একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের মোবাইল ফোনে নানা ধরণের আপত্তিকর ছবি ও ভিডিও পাওয়া গেছে।

আপাতত তদন্তের প্রয়োজনে এ বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া সম্ভব হচ্ছে না। তবে এই চক্রের সাথে জড়িত সকলকে খুঁজে বের করার পর বিস্তারিত জানানো যাবে।

আরও খবর

Sponsered content

Powered by