দেশজুড়ে

বড়াইগ্রামে ২ মাদক ব্যবসায়ী আটক

  প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৮:১০:২৭ প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রামে ২ মাদক ব্যবসায়ী আটক

নাটোরের বড়াইগ্রামে ১০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক অভিযান চালিয়ে রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর গ্রাম থেকে আরও ৫৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বড়াইগ্রামে ও দুপুর ১টার দিকে বাঘা এলাকায় অভিযান চালিয়ে সর্বমোট ৬৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব।

আটককৃতরা হলেন, বাঘার আলাইপুরের রিয়াজুদ্দিন মণ্ডলের ছেলে আলম হাসান (৪৫) ও একই এলাকার লুৎফর রহমানের ছেলে মিঠুন আলী (৩০)। সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি সঞ্জয় কুমার জানান, গোপন তথ্য ও র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার মাধ্যমে জানা যায়, ফেনসিডিলের একটি চালান নাটোরের বড়াইগ্রামের কয়েনবাজার হয়ে জোনাইল বাজারের দিকে যাচ্ছে।

প্রাপ্ত এই তথ্যের ভিত্তিতে র‌্যাবের টহল দল বড়াইগ্রামের কয়েন বাজার এলাকায় চেকপোস্ট পরিচালনা করে ১০০ বোতল ফেনসিডিল সহ উল্লিখিত দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের ব্যবহৃত মোটরসাইকল জব্দ করা হয়। পরে আসামিদ্বয়কে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক মিঠুন আলীর বাঘার আলাইপুরস্থ বসতবাড়ির শোবার ঘর হতে আরও ৫৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বিকেলে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by