চট্টগ্রাম

বন্ধন লায়ন্স ক্লাবের কমিটি গঠিত

  প্রতিনিধি ৯ মে ২০২৩ , ৮:২৪:৫৯ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ আওতাধীন লায়ন্স ক্লাব অব চিটাগাং বন্ধনের ২০২৩-২৪ সেবাবর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি নগরীর একটি রেস্টেুরেন্টে ক্লাবের বোর্ড অব ডিরেক্টরদের অনুমোদনক্রমে এ কমিটি ঘোষিত হয়।

আগামী সেবা বর্ষের জন্য ঘোষিত কমিটিতে লায়ন রোকন উদ্দিনকে সভাপতি, লায়ন আবু তাহেরকে সেক্রেটারী এবং লায়ন তমাল চন্দ্র দাশকে ট্রেজারার মনোনীত করা হয়। কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন মেম্বারশীপ কমিটির চেয়ারম্যান লায়ন আমজাদ হোসেন চৌধুরী, সদ্য প্রাক্তন সভাপতি লায়ন মামুনুর রশিদ মামুন, ভাইস প্রেসিডেন্ট যথাক্রমে লায়ন আমিনুল হক, লায়ন এমডি নাছের, ক্লাব সার্ভিস চেয়ারপার্সন লায়ন আবুল খায়ের, লিও ক্লাব এডভাইজার লায়ন এমডি সেলিম।

এসময় ঘোষিত কমিটির নেতৃবৃন্দ আগামীতে ক্লাবকে সক্রিয় ও গতিশীল করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন। সেই সাথে জুন মাসের প্রথম দিকে লায়ন্স ও লিও ক্লাবের যৌথ দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের সিন্ধান্ত গ্রহণ করেন। সভায় লিও ক্লাব এডভাইজারকে লিওদের কমিটি গঠনে লায়ন্স ক্লাবের সদ্য প্রাক্তন সভাপতির সাথে পরামর্শপূর্বক সিন্ধান্ত গ্রহণের নির্দেশনা প্রদান করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by