দেশজুড়ে

বন্ধন লায়ন্স ক্লাবের সেবা কার্যক্রমের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ১২ আগস্ট ২০২৩ , ৪:৩৪:১১ প্রিন্ট সংস্করণ

বন্ধন লায়ন্স ক্লাবের সেবা কার্যক্রমের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

লায়ন্স ক্লাবস ইন্টারন্যানশনাল জেলা ৩১৫-বি৪ এর আওতাধীন লায়ন্স ক্লাব অব চিটাগাং বন্ধন চলতি সেবাবর্ষের কার্যক্রমের প্রস্তুতি ও মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের একটি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

বন্ধন লায়ন্স ক্লাবের সভাপতি লায়ন এডভোকেট রোকন উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারী লায়ন আবু তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় ক্লাবের চলতি সেবাবর্ষের কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। ইতোমধ্যে সম্পাদিক কার্যক্রমের ওপর আলোচনা এবং আগামীতে গৃহীত কার্যক্রম সম্পাদনে বিস্তারিত আলোকপাত করেন ক্লাব নেতৃবন্দ।

সভায় প্রতিমাসে ফুড ডিস্ট্রিবিউশন ও একটি করে সামাজিক সচেতনতামূলক কার্যক্রম পরিচালনার সিন্ধান্ত গৃহীত হয়। এছাড়া উক্ত সভায় লিও ক্লাবের সেক্রেটারী রায়হানুল করিম বিদেশ চলে যাওয়ায় লিও নুর মোহাম্মদকে তার স্থলাভিষিক্ত করার সিন্ধান্ত সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।


উক্ত সভায় উপস্থিত ছিলেন বন্ধন লায়ন্স ক্লাবের সদ্য প্রাক্তন সভাপতি লায়ন মামুনুর রশিদ মামুন, সহ-সভাপতি ও ক্লাব সার্ভিস চেয়ারপার্সন লায়ন আবুল খায়ের, লায়ন আবু মোঃ ফয়সাল রানা, লায়ন সাজ্জাদ আলী, লায়ন হাছান তারেক চৌধুরী, লায়ন ওয়াহিদ আমান খান, লিও ক্লাব সভাপতি লিও আরমান, লিও নুর মোহাম্মদ প্রমূখ।

আরও খবর

Sponsered content

Powered by