দেশজুড়ে

বরিশাল সিটি করপোরেশনের কাউন্সিলর মান্না গ্রেফতার

  প্রতিনিধি ২১ আগস্ট ২০২১ , ৪:২৬:২১ প্রিন্ট সংস্করণ

বরিশালে ইউএনওর সরকারি বাসভবনে হামলা ও সহিংসতার ঘটনায় দায়ের করা দুটি মামলার দুই নং আসামি শেখ সাইদ আহমেদ মান্নাকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (২১ আগস্ট) দুপুর ২টা ৪০ মিনিটে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি ইমরান খান।

এর আগে শুক্রবার (২০ আগস্ট) রাত ১০টার দিকে ঢাকার মোহাম্মদপুর শিয়া মস‌জিদ এলাকার বো‌নের বাসা থে‌কে তুলে নেওয়ার অভিযোগ করেছিলেন মান্নার বড়‌বোন কা‌নিজ ফা‌তেমা।

এ বিষয়ে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, হামলার ঘটনায় দুটি মামলা দায়ের হয়। এই দুই মামলার এজাহারনামীয় আসামি ছিলেন শেখ সাঈদ আহমেদ মান্না। শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এখন আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

‌তি‌নি বলেছিলেন, একদল সাদা পোশাকধারী লোক বাসায় এসে মান্না‌কে নি‌য়ে গেছে। তা‌দের পরিচয় জান‌তে চাইলে তারা প্রশাস‌নের লোক ব‌লে জানিয়েছেন। মান্নাকে কোথায় নি‌য়ে যাওয়া হ‌চ্ছে- জান‌তে চাইলে তারা ব‌রিশা‌লের থানায় যোগা‌যো‌গ করতে ব‌লেন।

প্রসঙ্গত, বুধবার রাতে ব্যানার অপসারণকে কেন্দ্র করে বরিশালে পুলিশ, আনসার ও স্থানীয় ছাত্রলীগ সদস্যদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই রাতে সদর উপজেলা ইউএনওর সরকারি বাসভবনে হামলা চালায় ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, শ্রমিক ইউনিয়ন, আওয়ামী লীগ ও সিটি করপোরেশনের কর্মকর্তারা। এ সময় গুলির ঘটনায় আহত হন অনেকে।

আরও খবর

Sponsered content

Powered by