চট্টগ্রাম

বাঁশখালীতে গণ-ইফতার অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৪ মার্চ ২০২৪ , ৫:৪৪:১৪ প্রিন্ট সংস্করণ

বাঁশখালীতে গণ-ইফতার অনুষ্ঠিত

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নে আরব প্রপার্টিজ লিমিটেড ও আরব ফাউন্ডেশনের উদ্যোগে গণ-ইফতার সম্পন্ন হয়েছে।

শনিবার (২৩ মার্চ) আরব প্রপার্টিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও আরব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ ইলিয়াছ এর সার্বিক পরিচালনায় পুকুরিয়ার তার নিজ বাড়িতে এ গণ-ইফতারের আয়োজন হয়। এ সময় এলাকার প্রতিটি বাড়িসহ স্থানীয় প্রায় এক হাজার রোজাদারদের সম্মানে ইফতার করানো হয়।

এ সময় গণ-ইফতারে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. ইলিয়াছ। উপস্থিত ছিলেন- পুকুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন সিকদার, পুকুরিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মনিরুল মান্নান, ফরিদুল আলম, বাঁশখালী পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন রবিন, ডাক্তার আফনান চৌধুরী সহ মান্যবর ব্যক্তিবর্গরা।

গণ-ইফতারের আয়োজক মো. ইলিয়াছ বলেন, ‘রমজানের মাহাত্ম্য, নিজেদের মধ্যে ভ্রাতৃত্ব তুলে ধরতে ও ইসলামের সাংস্কৃতিক বিকাশের লক্ষ্যে আমাদের এ ইফতারের আয়োজন। প্রতি বছরের ন্যায় এ বছরও বড় কোনো আয়োজনে এলাকাবাসীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে গণ-ইফতার সম্পন্ন হলো।

আরব প্রপার্টিজ লিমিটেড ও আরব ফাউন্ডেশন এ পর্যন্ত বিভিন্ন সামাজিক উন্নয়ন ও আর্তের সেবায় কাজ করে যাচ্ছেন এবং আগামীতেও এ কাজ অব্যাহত থাকবে।’

আরও খবর

Sponsered content

Powered by