রাজশাহী

বাগাতিপাড়ায় গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ, আটক ১

  প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২১ , ৭:০৫:২২ প্রিন্ট সংস্করণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি :

নাটোরের বাগাতিপাড়ায় কাপড়ের গোডাউনে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। পরদিন শুক্রবারে দায়েরকৃত মামলায় অভিযুক্ত প্রধান আসামি রবিউল ইসলামকে আটকের পর শনিবার দুপুরে নাটোর জেল হাজতে প্রেরণ করে বাগাতিপাড়া থানা পুলিশ। এঘটনায় শুক্রবার রাত ৮ টার দিকে রাজশাহী সিআডি’র ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহে ঘটনাস্থল পরিদর্শ করেন। দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার জামনগর বাজারে বিসমিল্লাহ গার্মেন্টর্স এন্ড বস্ত্রালয়ে কাপড়ে ফুল তোলা কাজের জন্য যায় ওই গৃহবধূ। পরে দোকানের মালিক রবিউল ইসলাম ফুল তোলা কাজের জন্য দোকানের দ্বিতীয় তলার গোডাউনে নিয়ে যায় গৃহবধূকে।

রবিউল গোডাউনে নিয়ে যাওয়ার পর গোডাউন বন্ধ করে দেয়। রবিউল ইসলাম ও পূর্বেই গোডাউনের ভিতরে থাকা জামনগর ষোষপাড়া গ্রামের চাহার উদ্দিন এর ছেলে বজলু এবং অজ্ঞাতনামা আরও একজ গৃহবধূর মুখ ও হাত চেপে ধরে অভিযুক্ত তিনজন দলবদ্ধভাবে ধর্ষণ করে ওই গৃহবধূকে।

পরে অভিযুক্তরা তাকে ছেড়ে দিলে বিষয়টি স্থানীয় দোকানদারদের জানান ভুক্তভোগী। এঘটনায় শুক্রবার বাগাতিপাড়া মডেল থানায় তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত প্রধান আসামি রবিউল ইসলামকে আটকের পর শনিবার দুপুরে নাটোর জেল হাজতে প্রেরণ করে বাগাতিপাড়া থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার ওসি তদন্ত এস.এম আবু সাদাত বলেন, মামলা গ্রহনের পর মূল আসামিকে আটকের পর নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

 

 

আরও খবর

Sponsered content

Powered by