দেশজুড়ে

বাগেরহাটে অধ্যক্ষের বাস ভবনে হামলা ,থানায় জিডি

  প্রতিনিধি ২৭ মার্চ ২০২৪ , ৭:৪৪:৪৪ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে অধ্যক্ষের বাস ভবনে হামলা ,থানায় জিডি

বাগেরহাটে বহুমুখী কলেজিয়েট স্কুলের অধ্যক্ষের বাস ভবনে রাতে দুর্বৃত্তরা হামলা ও ভাঙচুর করেছে। সোমবার গভীর রাতে শহরের হরিণখানা এলাকায় অধ্যক্ষের বাস ভবনে ইট পাটকেল নিক্ষেপ করে ভবনের কয়েকটি জানালার গ্লাস ভেঙ্গে ফেলে।

রাতেই খবর পেয়ে বাগেরহাট সদর মডেল থানা পুলিশ ওই বাসভবন পরিদর্শন করেছে। এ ঘটনায় অধ্যক্ষ ফারহানা আক্তার বাগেরহাট মডেল থানায় একটি জিডি করেছেন। অধ্যক্ষ ফারহানা আক্তার প্রতিবেদক কে জানান. রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। রাত আনুমানিক দুইটার দিকে বিকট শব্দে ঘুম ভেঙ্গে যায়। ঘুম থেকে উঠে দেখি জানালার গ্লাস ভাঙ্গা এবং গ্লাসের ওপর ইট পাটকেল নিক্ষেপ করছে।

পরে ডাক চিৎকার করলে দুইজন ব্যক্তি দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ এসে জানালার গ্লাস ভাঙচুর দেখতে পায়। অপরাধীদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি। এর আগে কয়েকবার জানালার গ্লাস,বিদ্যুতের লাইন,টিউবওয়েল ক্ষতি করে আসছে কিছু লোকজন। প্রতিটা ঘটনাই পুলিশ প্রশাসন কে জানানো হয়। এরপরও দুর্বৃত্তরা নিয়ন্ত্রিত হচ্ছে না।

বাগেরহাট শহরে এখন আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় পড়েছ। এ বিষয়ে বাগেরহাট সদর মডেল থানার (ওসি) সাইদুর রহমান বলেন খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আশা করি অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা সম্ভব হবে।

আরও খবর

Sponsered content

Powered by