দেশজুড়ে

বাগেরহাটে নাবালিকাকে ধর্ষণ আসামি গ্রেফতার

  প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ৫:১৭:৪৮ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে নাবালিকাকে ধর্ষণ আসামি গ্রেফতার

বাগেরহাটে রামপাল উপজেলার ১৪ বছরের নাবালিকাকে ধর্ষণ ও জোরপূর্বক গর্ভপাত করানো মামলার মূল আসামী জাগাঙ্গীর শেখকে (৬২) গ্রেফতার করেছে র‌্যাব-৬।

সোমবার (৯ অক্টোবর) রাতে খুলনার সোনাডাঙ্গা থানার ছোট বয়রার ডাক্তার পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জাগাঙ্গীর শেখ রামপাল উপজেলার মল্লিকের বেড় গ্রামের মৃত জাবেদ আলী শেখের ছেলে।

র‌্যাব-৬ এর মিডিয়া সেল থেকে সোমবার (৯ অক্টোবর) রাত পোনে ১১টায় পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি চৌকস আভিযানিক দল ৯ অক্টোবর রাতে গোপন সংবাদের ভিত্তিতে খুলনা জেলার সোনাডাঙ্গা থানার ছোট বয়রার ডাক্তার পাড়া এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ ও গর্ভপাত করা মামলার পলাতক মূল আসামী জাগাঙ্গীর শেখকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, আসামী জাহাঙ্গীর শেখ ভিকটিম (১৪) কে বিভিন্ন লোভ লালসা এবং ভয়ভীতি দেখিয়ে আসামীর ঘরের মধ্যে দিনে ও রাতে বিভিন্ন সময়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। এতে ভিকটিম ৩ মাসের অন্তঃসত্তা হয়ে পরেন। আসামী নিজেকে বাচানোর জন্য এক পর্যায়ে ভিকটিমকে মারপিট এবং মৃত্যুভয় দেখিয়ে জোর পূর্বক গর্ভের ভ্রুন নষ্ট করার জন্য ভিকটিমকে মেডিসিন খাওয়ায়। মেডিসিন খাওয়ানোর পর ভিকটিমের পেটে তীব্র ব্যাথ্যা অনুভব করে । পরবর্তীতে ভিকটিমের নিকটআত্মীয় বিষয়টি টের পেয়ে বাগেরহাট সদর হাসপাতালে ভিকটিমের শারীরিক পরীক্ষা করে গর্ভে ভ্রুনের উপস্থিতি নিশ্চিত করে।

এ বিষয়ে ভুক্তভোগীর ভাই বাদী হয়ে বাগেরহাট জেলার রামপাল থানায় আসামীর বিরুদ্ধে ধর্ষণ ও গর্ভপাত করা মামলা রুজু করেন। বিষয়টি জানা জানি হলে আসামী বাড়ী থেকে পালিয়ে যায়।

ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়াতদন্ত শুরু করে আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানায় র‌্যাব।

.

আরও খবর

Sponsered content

Powered by