দেশজুড়ে

বাগেরহাটে লিফলেট বিতারন করেছে জেলা তাঁতীলীগ

  প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ৪:৪৭:৪৮ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে লিফলেট বিতারন করেছে জেলা তাঁতীলীগ

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বাগেরহাটে লিফলেট বিতারন করেছে জেলা তাঁতীলীগের নেতৃবৃন্দ।

রবিবার (০৮ সেপ্টেম্বর) সকালে বাগেরহাট কোটচত্বর ও বাসস্ট্যান্ডসহ পৌরসভার বিভিন্ন এলাকায় এ লিফলেট বিতারন করা হয়। এসময় বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এর পক্ষ থেকে বাগেরহাট ২ আসনের বিভিন্ন এলাকার উন্নয়ন ও চলমান উন্নয়ন প্রকল্পেরও চিত্র তুলে ধরেন জেলা তাঁতীলীগের সভাপতি তালুকদার আব্দুল বাকী।

লিফলেট বিতারনকালে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জেলা তাঁতীলীগের সাধারন সম্পাদক ফকির ইফতেখারুল ইসলাম রানা,সদর থানা তাঁতীলীগের সাধারণ সম্পাদক লিটু দাস, পৌর তাঁতীলীগের সভাপতি জাহাঙ্গির হোসেন মিঠু, সাধারণ সম্পাদক আরাফাত মীর, তাঁতীলীগ নেতা সজিব শিকদার, মানিক হাওলাদা, মিন্টু শেখ সহ প্রমুখ। 

লিফলেট বিতারন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জেলা তাঁতীলীগের সভাপতি তালুকদার আব্দুল বাকী বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, খুলনা-মোংলা রেললাইনসহ বিভিন্ন উন্নয়ন করা হয়েছে। অনেক মেগা প্রকল্প এখনও চলমান রয়েছে। কিন্তু বিএনপি-জামায়াত শিবির গুজব ও প্রপাগান্ডার মাধ্যমে দেশের জনগনকে বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমি তাদেরকে বলতে চাই, গুজব ছড়িয়ে কোন লাভ হবে না।

আগামী নির্বাচনে দেশের জনগন আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনবে এবং আপনাদের এসব গুজবের জবাব দিবে।

আরও খবর

Sponsered content

Powered by