দেশজুড়ে

বাগেরহাট- ৪ আসনে নির্বাচনী গণসংযোগ ও লিফলেট বিতরণ

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ৩:৪৯:০৩ প্রিন্ট সংস্করণ

বাগেরহাট- ৪ আসনে নির্বাচনী গণসংযোগ ও লিফলেট বিতরণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪, (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে ৭ জন প্রতিদ্বন্দ্বি‌‌ প্রার্থী থাকলেও কাগজ-কলম ও ঘোষণায় থাকলেও মাঠে প্রচার প্রচারণায় রয়েছেন মাত্র দু’জন। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ,জেলা আওয়ামীলীগের সদস্য এইচ.এম বদিউজ্জামান সোহাগ(নৌকা) সোমবার (২৫ ডিসেম্বর) পুটিখালী ও বণগ্রাম ইউনিয়নে ভোট চেয়ে লিফলেট বিতরণ ও পথ সভা করেন।

এসময় তার সাথে জেলা আওয়ামীলীগ ও মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে আওয়ামী লীগ থেকে নমিনেশন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী মো. জামিল হোসাইন(ঈগল) বারইখালী, জিউধরা ও নিশানবাড়িয়া ইউনিয়নে লিফলেট বিতরণ ও পথ সভা করেন। এই দুই প্রার্থী প্রতিদিন বিরামহীন গণসংযোগে ছুটছেন বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও মহল্লায়। নির্বাচনকে ঘিরে অপর ৫ প্রার্থীর তেমন কোন তৎপরতা দেখা যাচ্ছেনা। হতাশায় ভূগছেন তাদের কর্মী সমর্থকেরা।

মোরেলগঞ্জের ১৬টি ইউনিয়ন, পৌরসভা ও শরণখোলা উপজেলার ৪টি ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ এলাকায় নৌকা ও ঈগল প্রতীকের পোষ্টার, ব্যানার ঝুলিয়েছেন তাদের কর্মীরা। জাতীয় পার্টির সাজন কুমার মিস্ত্রী(লাঙ্গল) প্রতীক নিয়ে নামে মাত্র প্রচার প্রচারণা চালাচ্ছেন।

এ ছাড়া তৃণমূল বিএনপি’র লুৎফুন নাহার রিক্তা(সোনালী আশ), বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন(বিএনএম) এর রেজাউল ইসলাম রাজু (নোঙ্গর), এনপিপি’র মো. লোকমান হোসেন(আম) ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের মো. বদরুজ্জামান(ছড়ি) প্রতীক নিয়ে নির্বাচনী প্রতিযোগীতাক রছেন।

আরও খবর

Sponsered content

Powered by