ঢাকা

বিএনপি নেতা আলালের বিরুদ্ধে শরীয়তপুরে মামলা

  প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২১ , ৭:২৬:৫৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার অভিযোগে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে মামলা করেছেন শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন। আজ বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুরের চিফ জুডিশিয়াল ম্যাজেস্ট্রিট আমলি আদালতে এ মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিওতে মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন, যা অত্যন্ত মানহানিকর। এ ধরনের কুরুচিপূর্ণ বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত এবং সরকার তথা দেশের জনগণের জন্য মানহানিকর। তাই শেখ হাসিনার একজন কর্মী হিসেবে মামলা দায়ের করেছি।

এ ছাড়াও আলালকে অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিকেলে শরীয়তপুর শহরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ এবং সংক্ষিপ্ত সমাবেশ করা হয়েছে।
এতে অংশ নেন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌরসভার সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by