বাংলাদেশ

বিএনপি হচ্ছে খুনিদের পার্টি : শেখ হাসিনা

  প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২৩ , ২:৪৯:০১ প্রিন্ট সংস্করণ

বিএনপি হচ্ছে খুনিদের পার্টি : শেখ হাসিনা
বিএনপি হচ্ছে খুনিদের পার্টি : শেখ হাসিনা, ছবি সংগৃহীত

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, মানুষ পুড়িয়ে মারাই বিএনপি-জামায়াতের আন্দোলন।

আজ শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে টুঙ্গিপাড়া শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে এক জনসভায় তিনি এ কথা বলেন।

বিএনপির সমালোচনা করে শেখ হাসিনা বলেন, দেশের মানুষ আর তাদেরকে বিশ্বাস করে না। ২০০৮-এই সেটা প্রমাণ হয়ে গেছে। বিএনপি হচ্ছে খুনিদের পার্টি। আর জামায়াত হচ্ছে যুদ্ধাপরাধীদের পার্টি। আওয়ামী লীগ সভাপতি বলেন, রেল পোড়ায়, বাস পোড়ায়, গাড়ি পোড়ায়, মানুষ হত্যা করে, আমাকে পর্যন্ত হত্যার চেষ্টা করেছে তারা। লন্ডনে বসে মানুষ হত্যার নির্দেশ আসছে। যারা অগ্নিসন্ত্রাসের সঙ্গে জড়িত, আগুন দিয়ে মানুষ হত্যা করে, ওই তারেকের কথা শুনে, যে টাকা আত্মসাৎ করেছে, জুয়া খেলেছে, ওই লম্পটের কথা শুনে বিএনপি নেতাকর্মীরা আন্দোলন করছে।

আমরা শান্তির পক্ষে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, তারা বারবার বাধা দেওয়ার চেষ্টা করে। কিন্তু তারা এটা করে সফল হতে পারছে না। নির্বাচন বানচাল করার অনেক ষড়যন্ত্র করেছে। জনসভায় তিনি বলেন, ছোটবোন রেহানা না থাকলে আমি দেশের জন্য কাজ করতে পারতাম না। আমরা দেশকে এগিয়ে নিয়ে গেছি। ২০২১ সালে আমরা দেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে এসেছি।

এ সময় পদ্মা সেতুতে দুর্নীতির অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, আমি বলেছিলাম, নিজেদের টাকায় পদ্মা সেতু করবো। আমরা সেটা করে দেখিয়ে দিয়েছি, জাতির পিতার বাংলাদেশও পারে।

আরও খবর

Sponsered content

Powered by