দেশজুড়ে

বিজয়নগরে দুই গ্রামের সংঘর্ষে আহত ৭

  প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২৪ , ৬:৩১:২১ প্রিন্ট সংস্করণ

বিজয়নগরে দুই গ্রামের সংঘর্ষে আহত ৭

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নে জামান ইটভাটায় দুই মজুর ট্রাক্টরে ইট ভরাকে কেন্দ্র করে, দুই গ্রামের সংঘর্ষ।

২৩ শে জানুয়ারি মঙ্গলবার সকাল ৮:৩০ মিনিটে বুদন্তী ইউনিয়নে অবস্থিত জামান ইটভাটাতে বুধন্তী ও জালালপুর গ্রামের দুই মজুর তাদের চালিত ট্রাক্টরে ইট ভরাকে কেন্দ্র করে হাতাহাতি হয়।

হাতাহাতির খবর তাদের নিজ গ্রামে পৌঁছালে, অনুমান সকাল ১১:৫ মিনিটে জালালপুরের প্রায় শতাধিক লোকজন বুধন্তী ইউনিয়নে মহাসড়কে বাস টার্মিনালে তাদের দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষ বুদন্তি গ্রামের লোকজনের উপর হামলা করে ৮ – ১০টি দোকান ভাঙচুর করে।

উক্ত হামলায় বুদন্তী গ্রামের ৮০-৯০ জন লোক হামলাকারীদের প্রতিহত করতে গেলে প্রায় ৭জন আহত হয় বলে স্থানীয় প্রবাসী মইদর আলীর দাবি।আহতরা নিকটতম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে বলে জানান। জালালপুর গ্রামের হতাহতের খবর পাওয়া যায়নি।
ভাঙচুর এর মধ্যে ছিল বুদন্তি বাজারে রফিকুল ইসলাম কনফেকশনারী বেকারির গ্লাসের দরজা, মালামাল ও তিনটি ফ্রিজ এবং এক থেকে দেড় লক্ষ নগদ টাকা সহ ৩-৪ লক্ষ টাকার ক্ষতি সাধন করে বলে দোকানদারের দাবি।
ভাঙচুরের তালিকায় ছিল ঢাকা মেট্রো ট-২৪-২৩৬৪ নাম্বারের একটি ড্রাম ট্রাক এর সম্মুখের গ্লাস ও একটি নাম্বার বিহীন মোটরসাইকেল। মোট ক্ষয়ক্ষতি পরিমান প্রায় ৫-৬ লক্ষ্য টাকা হতে পারে বলে স্থানীয়দের দাবি।

এ বিষয়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হাসান জামিল বলেন, অনুমান সকাল ১১ টায় ঝগড়ার খবর শুনে ঘটনাস্থলে আমি সহ পুলিশ টিম সঙ্গে নিয়ে, সংঘর্ষ নিয়ন্ত্রনে আনি। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। সর্বক্ষণ আমরা পর্যবেক্ষণে আছি। ঘটনা সূত্রপাতে দুই গ্রামের দুই মজুর ছোট খাটো বিষয় নিয়ে হাতাহাতি হলে, এ খবর তাদের গ্রামে ছড়িয়ে পড়লে প্রতিপক্ষ গ্রামের লোকজনকে প্রতিশোধ নিতে হামলা চালায়। এতে একটি বেকারি ও একটি ড্রাম ট্রাক এর গ্লাস ভাঙচুর করে।

তবে পুলিশ সময় মত ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রনে আনেন। কোন বড় ধরনের হতাহত হয়নি। ছোটখাটো ব্যাথা পেয়েছে। এ বিষয়ে কোন পক্ষই থানায় আসেনি। থানায় আসলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by