বাংলাদেশ

ভোট চেয়েছিলাম, এসে পেলাম মার : হিরো আলম

  প্রতিনিধি ২০ জুলাই ২০২৩ , ৮:২৩:৩৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে অংশ নিয়ে মার খাওয়ার ঘটনায় হতাশা ব্যক্ত করেছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি বলেছেন, সুষ্ঠু ভোট চেয়েছিলাম। চেষ্টা করেছি, ভোটাররা যেন ভোট দিতে আসেন। কিন্তু নির্বাচনে অংশ নিয়ে শেষ পর্যন্ত মার খেলাম।

আওয়ামী লীগ সরকারের অধীনে আর কোনো নির্বাচনে অংশ না নেওয়ার কথা পুনর্ব্যক্ত করে তিনি বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনবার নির্বাচন করে মার খেয়েছি। প্রথমে ২০১৮ সালে, এরপর বগুড়ায় উপ-নির্বাচনে, সেখানে জিতেও ফল দেয়নি। এবার ঢাকায় উপ-নির্বাচন করতে এসে মার খেলাম।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয় থেকে বের হওয়ার পথে তিনি সাংবাদিকদের এসব কথা জানান। এর আগে তার ওপর হামলাকারীদের শনাক্ত করতে বিকেল সাড়ে ৩টার দিকে শুভ নামের একজন ব্যক্তিগত সহকারীকে নিয়ে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন হিরো আলম।

তিনি ডিবি কম্পাউন্ডে সাংবাদিকদের বলেন, ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী ছিলাম। সেখানে ভোটের শেষ মুহূর্তে আমার ওপর হামলা হয়। হামলায় কারা ছিল তাদের শনাক্তের জন্য আমাকে ডাকা হয়েছিল। আমি ডিবির প্রতি কৃতজ্ঞ তারা দ্রুত হামলাকারীদের ধরেছে, যা ভাবতেও পারিনি। আমি ভেবেছিলাম হামলাকারীরা ক্ষমতাসীন দলের লোক, তাদের হয়তো ধরবে না।

আরও খবর

Sponsered content

Powered by