বরিশাল

ভোলায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২২ , ৬:১০:১৫ প্রিন্ট সংস্করণ

ভোলা:

ভোলা সদর উপজেলার বাপ্তা ৯ নং ওয়ার্ডের চরনোয়াবাদের ব্যবসায়ী আবদুল জব্বারের উপর আকস্মিক সন্ত্রাসী হামলা চালিয়েছে পারভেজ সিহাব নামে এক সন্ত্রাসী। পারিবারিক সূত্রে জানা যায় আবদুল জব্বার ৬বছর যাবত ঠিকাদার মাহামুদ মিয়ার ফার্মে চাকুরী করত। জব্বার তার কাছে টাকা পাওনা ছিল।

পাওনা চাইতে গেলে পূর্বেই তাদের মধ্যে দন্দ্বের সৃষ্টি হয়। তারই প্রেক্ষিতে ঠিকাদার মাহামুদ মিয়ার নির্দেশে শনিবার (১৯ ফেব্রুয়ারী) সন্ধায় সন্ত্রানী সিহাব পাশের বাগানের মধ্যে নিয়ে হত্যার উদ্দেশ্যে গলায় ছুরিকাঘাত করে।

এসময় ছোট ভাইকে বাঁচাতে গেলে বড় ভাই আবুল খায়ের এগিয়ে আসলে তার উপরও হামলা চালায় শিহাব। গুরুতর আহত অবস্থায় আবদুল জব্বারের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে জব্বারকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

আহত আবদুল জব্বারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে দ্রুত বরিশাল মেডিকেল কলেজে নিয়ে চিকিৎসার জন্য পরামর্শ দেন চিকিৎসকরা। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

এদিকে ঘটনাস্থল থেকেই স্থানীয় মানুষজন সন্ত্রাসী শিহাবকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এ ব্যপারে ভোলা থানায় অভিযোগ করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানাগেছে।

Powered by