চট্টগ্রাম

মতলব উত্তরে বাবার কবরের পাশ থেকে ছেলের মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ২ এপ্রিল ২০২২ , ৭:০৪:০৮ প্রিন্ট সংস্করণ

সম্রাট সিকদার, মতলব (চাঁদপুর):

চাঁদপুর মতলব উত্তর উপজেলার পূর্ব ষাটনল গ্রামে বাবার কবরের পাশের ধানক্ষেত থেকে সোহেল রানা (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার রহস্যজনক মৃত্যুতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য, ২ এপ্রিল শনিবার সকাল ১০ টায় ঘটনাস্থল পূর্ব ষাটনল নিহত সোহেল রানার বাবার কবরের পাশের ধানক্ষেত থেকে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত সোহেল ওই গ্রামের নুরুল হক পাঠান ও রোকেয়া বেগমের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, সোহেল প্রবাস থেকে এসে স্থানীয় কুনু মার্কেটে রুহুল আমিনের দোকানে দর্জি কাজ করতো। প্রতিদিনের ন্যায় গত ১ এপ্রিল রাত ১০ টায় বাড়ির উদ্দেশ্যে চলে যায়। পরে সে আর রাতে বাড়িতে ফিরেনি। সকাল ৯ টার দিকে রোকেয়া বেগম তার স্বামী অর্থাৎ সোহেলের বাবার কবরের কাছে গিয়ে ধানক্ষেতে তার লাশ দেখতে পান। রোকেয়া বেগমের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ঘটনার পর এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, “খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে পোস্টমর্টেমে পাঠিয়েছি। হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের মাধ্যমে দোষীদের আটক করা হবে।”

এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মঈনুল হোসেন, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাসুদ।

আরও খবর

Sponsered content

Powered by