দেশজুড়ে

মসজিদের পুকুরে মিলল ইমামের মরদেহ

  প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২৩ , ৭:১১:২৮ প্রিন্ট সংস্করণ

মসজিদের পুকুরে মিলল ইমামের মরদেহ

সিলেটে মসজিদের পুকুর থেকে মাওলানা আলাউদ্দিন (৪০) নামের এক ইমামের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ জামে মসজিদের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। তিনি ওই মসজিদে ইমাম হিসেবে নিয়োজিত ছিলেন।মাওলানা আলাউদ্দিন গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের কুনকিরি গ্রামে বাসিন্দা।

জানা যায়, গত ৮ মাস ধরে মাওলানা আলাউদ্দিন উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ জামে মসজিদে ইমামতি করে আসছেন। আজ সকাল সাড়ে ৮টায় মক্তবের শিশুদের ছুটি দেন তিনি। মক্তবের দুই শিশু তার খাবার নিয়ে এলে খাবার রেখে শিশুদের চলে যাওয়ার কথা বলে মসজিদের পুকুরে গোসল করতে যান। পরবর্তীকালে মসজিদের ইমামকে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে মসজিদের পুকুর ঘাটে তার কাপড় পাওয়া যায়। পরে মসজিদ পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ সেলিম আহমদ সেখানে উপস্থিত হয়ে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার করেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম বলেন, ইমাম আলাউদ্দিনের মরদেহ মসজিদের পুকুর থেকে স্থানীয়রা উদ্ধার করে গোয়াইনঘাট থানায় খবর দেন। খবর পেয়ে তাৎক্ষণিক গোয়াইনঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আকতার হোসেনকে ঘটনাস্থলে পাঠায়। সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও খবর

Sponsered content

Powered by