ঢাকা

মাদারীপুরে পাওনা টাকা চাওয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

  প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২১ , ৬:০১:২২ প্রিন্ট সংস্করণ

মাদারীপুর প্রতিনিধি:

পাওনা টাকা চাওয়ায় ছোট ভাই কালাম বেপারীর লাঠির আঘাতে বড় ভাই ফালান বেপারী (৫৫) খুন হয়েছে। ঘটনাটি বৃহস্পতিবার দুপুরে মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর গ্রামে ঘটেছে। এঘটনায় পুলিশ দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছেন। এদিকে ঘটনার পর পরিবার নিয়ে পালিয়েছে ছোট ভাই কালাম বেপারী।

পুলিশ ও স্বজনরা জানান, চার মাস আগে সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর গ্রামের ফালান বেপারীর ছেলে শামীম বেপারীর নিকট থেকে তার ছোট চাচা কালাম বেপারী জমি বিক্রি বাবদ বায়না হিসেবে চৌদ্দ হাজার টাকা নেয়। তার কিছু দিন পরেই জমি দলিল না দিয়ে তালবাহানা করতে থাকে।

এতে শামীম তার চাচার কাছে জমি দলিল দেয়ার দাবী করি। কিন্তু চাচা জমির দলিল না দিয়ে চার হাজার টাকা ভাতিজা শামীম বেপারীকে ফেরত দেয়। কিন্তু বাকী দশ হাজার টাকা বেশ কিছু দিন হলেও ফেরত না দেয়ায় শামীমের পিতা ফালান বেপারী বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে তার ছোট ভাইয়ের কাছে চাইতে যায়।

এতে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই কালাম বেপারী ঘরের দরজার লাঠি দিলে তার বড় ভাইয়ের মাথায় আঘাত করে। এসময় কালাম বেপারীর ছেলে রাজীব বেপারী দেশীয় অস্ত্র ধাওয়া দেয়। এতে ঘটনাস্থলেই ফালান বেপারী মারা যায়। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেন। এঘটনার পরই কালাম বেপারীর পরিবার নিয়ে পালিয়ে যায়।

এব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, ‘ঘটনার খরব পেয়ে আমিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। গিয়ে মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ঘটনাস্থল থেকে আলামত হিসেবে একটি দেশীয় রামদা ও দরজার লাঠি জব্দ করেছি। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে কালাম বেপারী ঘটনার পর থেকেই পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। ওই এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।’

আরও খবর

Sponsered content

Powered by