ঢাকা

মাদারীপুরে স মিলের লাকড়ি দেওয়ার প্রলোভনে ধর্ষণ, লম্পট ধর্ষক গ্রেফতার

  প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২১ , ৪:২২:৩৯ প্রিন্ট সংস্করণ

মাদারীপুর প্রতিনিধি:

স মিলের লাকড়ি দেওয়ার নাম করে ডেকে নিয়ে কিশোরিকে জোর করে ধর্ষণ করার দায়ে শরীফুল হাওলাদার নামের এক লম্পটের নামে গত বৃহস্পতিবার বিকেলে কালকিনি থানায়
ধর্ষণ মামলা হয়। মেয়ের বাবা প্রতিবন্ধী ও মা অন্যত্র বিয়ে বসায় মেয়ে নিজেই বাদি হয়ে অভিযোগ করেন। রাতেই সাহেবরামপুর বাজার থেকে ধর্ষককে গ্রেফতার করেছে কালকিনি পুলিশ। গত কাল দুপুরে কালকিনি পুলিশ ধর্ষককে আদালতে পাঠালে আদালত তাকে জেল হাজতে পাঠান । মেডিকেল করানোর জন্য কিশোরীকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

মামলা ও এলাকা সুত্রে জানাযায়, মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর গ্রামের নুরু হাওলাদারের লম্পট ছেলে কিছু দিন ধরে মোবাইলে ও সামনা সামনি সমিলের লাকড়ি দিবে বলে বারবার তাকে স মিলের কাছে আসতে বলে কিন্তু কিশোরী তার কাছে না আসায় গত ১৯তারিখ সোমবার সন্ধার সময় প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হলে তাকে মুখচেপে ধরে লাকড়ি দেওয়ার নাম করে স মিলের কাছের বাগানে নিয়ে মুখ বাধা অবস্থায় তাকে জোর করে ধর্ষণ করে ফেলে রেখে যায়। মেয়েকে না দেখে খোজার পর তাকে জঙ্গলে বাধা অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় শরীফুল হাওলাদার এর বাবা মায়ের কাছে নালিশ দিলে তাদেরকে দেখে নেওয়ার হুমকি দেয় ও মামলা করলে তারাও উল্টো চাদাবাজি মামলা দিবেন বলে সাসান। । মেয়ের বাবা এ ঘটনার সত্যিকারের বিচার চান।

 

আরও খবর

Sponsered content

Powered by