দেশজুড়ে

মাদারীপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণ

  প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০২০ , ৫:০৩:২৯ প্রিন্ট সংস্করণ

মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুরে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী গনেশ কীর্ত্তনীয়ার বিরুদ্ধে। নির্যাতনের শিকার শিশুটিকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী। মামলার পর অভিযুক্তকে ধরতে কাজ শুরু করেছে পুলিশ। যে বয়সে খেলাধুলা করার কথা, কিন্তু সেই বয়সে ভয় আর আতঙ্ক নিয়ে হাসপাতালের বিছানায় দিন কাটাচ্ছে ৪ বছরের শিশুটি। পুলিশ জানায়, মাদারীপুর সদরে প্রতিবেশী গনেশ কীর্ত্তনীয়া খাবার খাওয়ানোর কথা বলে গত রোববার সকালে বাড়ি থেকে ওই শিশুটিকে নিয়ে যায়। পরে পাশের একটি মুরগির খামারে আটকে রেখে শিশুটিকে ধর্ষণ করে বলে অভিযোগ করেন স্বজনরা। এক পর্যায়ে শিশুটি অসুস্থ হলে বাড়িতে দিয়ে পালিয়ে যায় গনেশ।

পরিবারের লোকজন সন্ধ্যায় অবুঝ শিশুটিকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এলাকাবাসী জানায়, অভিযুক্ত গনেশ এর আগেও একাধিক ঘটনা ঘটালেও আসেনি আইনের আওতায়। ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি না হয়, এজন্য দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

মাদারীপুরেরর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, প্রযুক্তির মাধ্যমে ধর্ষককে ধরতে অভিযান চলছে। এদিকে নির্যাতনের স্বীকার শিশুটির সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে গনেশকে আসামী করে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

আরও খবর

Sponsered content

Powered by