দেশজুড়ে

মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম খানের মৃত্যুতে ভোরের দর্পণ পরিবারের শোক

  প্রতিনিধি ১ এপ্রিল ২০২৪ , ৩:০৭:৩৩ প্রিন্ট সংস্করণ

মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম খানের মৃত্যুতে ভোরের দর্পণ পরিবারের শোক

দৈনিক ভোরের দর্পণের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি, খ্যাতনামা ফুটবলার, পল্লী চিকিৎসক ও শিবালয় উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সাংবাদিক সাইফুল ইসলাম খান ৩১ মার্চ সোমবার দিবাগত রাত আনুমানিক ১:৩০ ঘটিকায় উথুলি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে ওইদিন সন্ধ্যায় হঠাৎ বুকে ব্যথা দেখা দিলে তিনি নিজেই ঔষধ সেবন করেন এবং কিছুটা স্বস্তিতে থাকায় হাসপাতালে যাননি। এরপর রাত ১ ঘটিকার সময় বুকে প্রচণ্ড ব্যথা শুরু হলে তাকে উথুলি স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন।

মৃত্যুকালে তিনি ১ ছেলে, ২ মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার বাড়ি মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার ঐতিহ্যবাহী তেওতা গ্রামে। সাইফুল ইসলাম দীর্ঘ ৩ যুগের বেশি সময় যাবৎ সাংবাদিকতা পেশায় ছিলেন। তিনি ঢাকার বেশ কয়েকটি জাতীয় দৈনিকের স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেছেন।

মৃত্যুকালে তিনি দৈনিক ভোরের দর্পণ পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এ ছাড়া তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পরিচালনা করতেন। তার মৃত্যুতে দৈনিক ভোরের দর্পণ পরিবার শোকাহত।

আরও খবর

Sponsered content

Powered by