বাংলাদেশ

মানুষ বিএনপি’র কাছে এ্যাকশন চায়ঃ আব্দুল্লাহ আল নোমান

  প্রতিনিধি ১ সেপ্টেম্বর ২০২৩ , ৮:৩০:১৭ প্রিন্ট সংস্করণ

মানুষ বিএনপি’র কাছে এ্যাকশন চায়ঃ আব্দুল্লাহ আল নোমান

দেশে বিদেশে জনসমর্থন হারিয়ে সরকার সবদিকেই ভেঙ্গে পড়েছে। এখন যা আউড়াচ্ছে তা পাগলের প্রলাপ ছাড়া কিছুই নয়। অন্তঃসার শূণ্য হয়ে নিজেদেরকে শক্ত ও জনপ্রিয় প্রমাণে হরহামেশাই তিনারা যা খুশি বলে যাচ্ছেন, অনুসারীদেরকে চাঙ্গা রাখার জন্য। কিন্তু দিশেহারা বন্ধুহারা এ সরকার পালানোরও পথ খুঁজে পাবে না বলে দাবি করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

তিনি শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকালে কাজীর দেউরী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সামনে নুর আহম্মেদ সড়কে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর বিএনপির র‌্যালী পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সারাদেশের মানুষ হারানো গণতন্ত্র ফিরে পেতে চায়। নিজের ভোট নিজে দিতে চায়। দেশের মানুষ আন্দোলনমূখী। আন্দোলন চাড়া সফলতা অর্জন করা যায় না। একদফার আন্দোলনের জোয়ারে সরকার পালাবে। আওয়ামী লীগ সরকারের অধীনে কোনোভাবেই সুষ্ঠু নির্বাচন হতে পারে না। দেশে একটি সুষ্ঠু নির্বাচন করতে হলে শেখ হাসিনার সরকারকে পদত্যাগ করতে হবে। এর কোনো বিকল্প নেই।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এস এম সাইফুল আলমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দীন, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

মানুষ বিএনপির কাছে অ্যাাকশন চায় উল্লেখ করে আবদুল্লাহ আল নোমান বলেন, মানুষ এখন বক্তৃতা শুনতে চায় না। মানুষ অ্যাকশন চায়। সেই অ্যাকশন জাতীয়তাবাদী দলের নেতৃত্বের কাছে চায়। আজকে মানুষ চায় আমার ভোট আমি দেবো, আমার ইচ্ছায় যাকে খুশি তাকে দেবো।

৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আব্দুল্লাহ আল নোমানের নেতৃত্বে বিএনপির বর্ণাঢ্য র‌্যালীটি কাজীর দেউরি নুর আহমেদ সড়ক থেকে শুরু হয়ে লাভলেইন, জুবলি রোড হয়ে তিন পুলের মাথায় গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

আরও খবর

Sponsered content

Powered by