ঢাকা

নরসিংদীতে উপ-নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং অনুষ্টিত

  প্রতিনিধি ১৯ অক্টোবর ২০২০ , ৪:৫৬:৪৩ প্রিন্ট সংস্করণ

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে উপ-নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং অনুষ্টিত। নরসিংদীর সদর উপজেলার চিনিশপুর ইউপির ০১ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য, পাইকারচর ইউপির ০২ নং ওয়ার্ড সাধারন সদস্য, পলাশ উপজেলার জিনারদী ইউপির ০৮ নং ওয়ার্ড সদস্য, মনোহরদী উপজেলার চালাকচর ইউপির ০১ নং ওয়ার্ড সদস্য, ০২ নং ওয়ার্ড সংরক্ষিত সদস্য ও রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং অনুষ্টিত।

সোমবার নরসিংদী পুলিশ লাইন্স ড্রিল শেডে উপজেলার চিনিশপুর ইউপির ১নং সংরক্ষিত মহিলা সদস্য, পাইকারচর ইউপির ২নং ওয়ার্ড সাধারণ সদস্য, পলাশ উপজেলার জিনারদী ইউপির ৮নং ওয়ার্ড সাধারণ সদস্য, মনোহরদী উপজেলার চালাকচর ইউপির ১নং ওয়ার্ড সাধারণ সদস্য, ২নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য ও রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং অনুষ্টিত হয়।

নির্বাচনী দায়িত্বে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে উক্ত ব্রিফিং-এ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ছাড়াও জেলা নির্বাচন কর্মকর্তা জনাব মোঃ মেসবাহ উদ্দিন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব মোঃ মফিজুল ইসলাম উপস্থিত ছিলেন।

ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে ডিউটিতে নিয়োজিত সকলের উদ্দেশ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), নরসিংদী দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। তিনি তার বক্তব্যে ভোট গ্রহণ সুষ্ঠু করতে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য নির্দেশনা দেন। তিনি বলেন অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহণ নিশ্চিত করতে জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

নির্বাচনী দায়িত্ব পালনে কোন গাফিলতি পরিলক্ষিত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্হা গ্রহণ করা হবে বলে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), নরসিংদী তাঁর বক্তব্যে উল্লেখ করেন। দায়িত্ব পালনের সময় সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্যও পরামর্শ প্রদান করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by