চট্টগ্রাম

মিরসরাইয়ে সিএনজি চুরি , আটক ৩

  প্রতিনিধি ৪ অক্টোবর ২০২৩ , ৪:৩৫:৩৯ প্রিন্ট সংস্করণ

মিরসরাইয়ে সিএনজি চুরি , আটক ৩

চট্টগ্রামের মিরসরাইয়ে চিহ্নিত মোবাইল চোর মেহেদী হাসান (২০) সহ ৩ জনকে সিএনজি চুরি করে পালানোর সময় হাতে নাতে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

মঙ্গলবার (৩ অক্টোবর) রাত ৯টার সময় উপজেলার মঘাদিয়া ইউনিয়নের মজুমদারহাট এলাকায় সিএনজি চুরির ঘটনা ঘটে। সিএনজি নিয়ে পালানোর সময় স্থানীয় জনতা মেহেদী হাসান কে ধরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। পরবর্তীতে পুলিশ আটকৃত মেহেদী হাসানের দেয়া তথ্য অনুযায়ী ঘটনাস্থল থেকে পালিয়ে পাওয়া দুই চোরকে সীতাকুন্ডের মাদামবিবিরহাট এলাকা থেকে আটক করে। 

আটককৃতরা হলেন মিরসরাই উপজেলার মেহেদীনগর এলাকার হানিফ ব্যাপারির ছেলে মেহেদী হাসান (২০), একই উপজেলার পূর্ব হিঙ্গুলী এলাকার শাহ আলমের ছেলে তাকরির হোসেন রিয়াদ (২১) ও সীতাকুন্ড উপজেলার জাহানারাবাদ এলাকার আব্দুল মোনাফের ছেলে হৃদয় (২২)। এরা মিরসরাই পৌরসভায় একটি মোবাইল দোকান চুরি মামলারও আসামি।

মিরসরাই থানার উপ-পরিদর্শক মাঈন উদ্দিন ভূঁইয়া জানান, মঙ্গলবার রাতে এলাকাবাসী এক চোরকে পুলিশের কাছে সোপর্দ করে। তখন আরো দুইজন পালিয়ে যায়। পরে অভিযান পরিচালনা করে সীতাকুন্ড উপজেলার মাদামবিবির হাট এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকরির ও হৃদয়কে আটক করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার মো. কবির হোসেন জানান, আটককৃতরা সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by