চট্টগ্রাম

মিরসরাইয়ে ৯হাজার ৮শ ইয়াবা উদ্ধার; গ্রেপ্তার ৩

  প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২৩ , ৮:১৪:৫১ প্রিন্ট সংস্করণ

মিরসরাইয়ে ৯হাজার ৮শ ইয়াবা উদ্ধার; গ্রেপ্তার ৩

চট্টগ্রামের মিরসরাই থানা পুলিশ ৯ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধার করেছে। ইয়াবা বহনের দায়ে ২ নারি ও এক পুরুষ কে গ্রেফতার করে মাদক আইনে মামলা দেয়া হয়েছে। 

শনিবার ( ২৫ নভেম্বর) ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদর সওজ ডাক বাংলো এলাকায় চেকপোস্ট বসিয়ে এই অভিযান পরিচালনা করা হয়।

মিরসরাই থানা পুলিশ জানায়,  চট্টগ্রাম পুলিশ সুপার কে এম শফিউল্লাহর নির্দশনায় চট্টগ্রাম কে মাদক মুক্ত রাখার লক্ষ্যে মিরসরাই থানা অফিসার ইনচার্জ কবির হোসেনের সরাসরি তত্বাবধানে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে এস,আই মোহাম্মদ আল আমিন,এস,আই জাহিদুল ইসলাম আরমান,  এএসআই রাম হরিনাথ,  এএসআই কাশেম মাদক বিরোধী অভিযানে অংশ গ্রহণ করেন। অভিযানে    মরসরাই থানাধীন মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের পুরাতন ডাক বাংলোর সামনে চট্টগ্রাম- ঢাকা মহাসড়কের উপর এনা বাস গাড়ি যাহার রেজি নং (ঢাকা মেট্রো ব-১৪-৮২৭৪)  থামিয়ে বিধি মোতাবেক তল্লাশি করা হয়। তথ্য মোতাবেক সন্দেহজনক লোকদেরকে বাস থেকে নামিয়ে তল্লাশি করা হয়।

এসময় আটককৃতদের দেহ তল্লাশি করে দুই নারী ও এক পুরুষের শরীরের বিভিন্ন গোপন স্থান থেকে ৯ হাজার ৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পাচারের অপরাধে মাদক দ্রব্য আইনে তিনজনকে আসামি করে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আটককৃত মাদক কারবারিরা হলেন, খুলনা জেলার লবন ছড়া থানার নিজ খামার এলাকার শাহাবুদ্দিন গাজীর ছেলে সোহাগ গাজী (৩৬) সোহাগ গাজীর স্ত্রী ফারজানা আক্তার শিমলা (২৩) ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার,ষ বাঁশবাড়িয়া এলাকার অজিয়ার শেখের মেয়ে জান্নাতি আক্তার (২১)।

আটককৃতরা মিরসরাই থানা হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন মিরসরাই থানা অফিসার ইনচার্জ কবির হোসেন।

আরও খবর

Sponsered content

Powered by