দেশজুড়ে

মিরসরাইয়ে দরিদ্রদের হাতে লে: শেখ জামাল ধানমন্ডি ক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ

  প্রতিনিধি ১৭ আগস্ট ২০২১ , ৬:৫৬:০৫ প্রিন্ট সংস্করণ

 

আশরাফ উদ্দিন, মিরসরাই (চট্টগ্রাম):

শারিরিক অক্ষম পঞ্চান্ন বছর বয়সি নুরুল মোস্তফা। স্ত্রী সন্তান মিলে ৬ জনের সংসার। করোনার ছোবলে টাকা পোড়নে চলছে সংসার। ত্রাণ পেয়ে হাসি ফুটেছে মুখে, ছোখে আনন্দের ঝিলিক।

মঙ্গলবার (১৭ আগস্ট) লে: শেখ জামাল ধানমন্ডি ক্লাবের আয়োজনে ও ক্লাবের সভাপতি, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভীরের সহায়তায় উক্ত ত্রাণ বিতরণ করা হয়েছে।
জাতীয় শোক দিবস উপলক্ষে মিরসরাইয়ের অর্থনৈতিক জোন এলাকার তিনটি উপকূলিয় অঞ্চলের প্রায় তিন হাজার দরীদ্রদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, আটা তিন কেজি ও ডাল দুই কেজি।

সকাল ১১টার দিকে উপজেলার মঘাদিয়া ইউনিয়ন পরিষদে ১হাজার, ১২টা থেকে উপজেলার শাহেরখালী ইউনিয়নে ১হাজার ও বিকাল ৩টায় উপজেলার ইছাখালী ইউনিয়ন পরিষদ চত্বরে ১হাজার সহ মোট ৩ হাজার দরীদ্রদের মাঝে ত্রাণ বিতরণ সম্পন্ন হয়।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন, মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার, সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, ইচাখালি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান নুুরুল মোস্তফা, বিসিএলের অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ এইচআরএ মোহাম্মদ আলতাফ হোসেন, ডিপুটি ম্যানেজার নিয়ারুল ইসলাম, ও বিসিএলের এইচআর এ মো. আলম, বিএমএসআইএল এর এজিএম নাসির উদ্দিন, খাদ্য সামগ্রী বিতরণের সমন্বয়ক বিসিএলের এইচআরএ ম্যানেজার মো. এনামুল হক শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সাধারণ সম্পাদক ফয়েজুর রহমান সহ অন্যান্ন কর্মকর্তাবৃন্ধ ।

আরও খবর

Sponsered content

Powered by