দেশজুড়ে

মিরসরাইয়ে বিএনপি কর্মীদের গাড়ি বহরে হামলা, পৃথক ঘটনায় ১২ নেতাকর্মী আহত

  প্রতিনিধি ৩১ আগস্ট ২০২২ , ৭:৩০:৪৮ প্রিন্ট সংস্করণ

মিরসরাই, চট্টগ্রাম প্রতিনিধি:

মিরসরাইয়ে বিএনপি নেতাদের বহন করা দুটি গাড়িতে অতর্কীত হামলার ঘটনা ঘটেছে। এতে মিরসরাই উপজেলা বিএনপির ১২ নেতাকর্মী মারাত্মক আহত হয়েছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তী করা হয়েছে। বুধবার (৩১ আগষ্ট) সকালে উপজেলার বারৈয়ারহাট ও নিজামপুর কলেজ এলাকায় দুটি পৃথক হামলার ঘটনা ঘটে।

মিরসরাই উপজেলা বিএনপির তথ্য সূত্রে জানাযায়, জাতীয়তা বাদি বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি সমাবেশে মিরসরাইয়ের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা চট্টগ্রাম যাচ্ছিল। করের হাট ইউনিয়ন থেকে নেতাকর্মীদের বহন করা একটি গাড়ি বারৈয়ারহাট রেল ক্রসিং এলাকায় আসলে সরকার দলিয় নেতাকর্মীরা অতর্কীত হামলা করে।

এছাড়া ১৪ নং হাইতকান্দি ইউনিয়ন থেকে একটি গাড়ি নিজামপুর কলেজ এলাকা অতিক্রম করার শিকার হয়। এছাড়া আরো কয়েকটি পৃথক হামলায় বেশ কয়েকজন নেতাকর্মী মারাত্মক আহত হয়।

মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী জানান, গত শুক্রবারের বিক্ষোভ মিছিল কেন্দ্রীয় নির্দেশ অমান্য করে করা হয়েছে। সেই বিক্ষোভ মিছিলের পর থেকে নেতা কর্মীরা ঘরে থাকতে পারছেনা। সেই ধারা বাহিকতায় ৩১ আগষ্ট দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমাবেশে অংশ গ্রহণ করার জন্য নেতাকর্মীরা যাত্রা করলে তাদের উপর অতর্কিত হামলা করা হয়। এতে বেশ কয়েক জন নেতাকর্মী মারাত্মক আহত হয়ে চমেক হাসপাতালে ভর্তি হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by