খুলনা

পাইকগাছায় বিএনএম প্রার্থীর মতবিনিময় সভা

  প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ৭:৫৩:৫৯ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় বিএনএম প্রার্থীর মতবিনিময় সভা

আগামী ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ আসনে বিএনএম মনোনীত প্রার্থী ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ  গ্রাম ডাক্তার কল্যান সমিতি ও আইনজীবীদের সাথে মতবিনিময় সভা করেছেন।

বুধবার (২০ ডিসেম্বর) সকালে পাইকগাছা প্রেসক্লাবে গ্রাম ডাক্তার কল্যান সমিতি ও দুপুরে আইনজীবীদের সাথে পৃথক ভাবে তিনি মতবিনিময় সভায় মিলিত হন। দুটি সভায় সভাপতিত্ব করেন গ্রাম ডাক্তার কল্যান সভাপতি আনোয়ার হোসেন ও আইনজীবী সমিতি ভবনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি এ্যাডঃ পংঙ্কজ কুমার ধর। 

পৃথক দুটি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ  বলেন,” আমি নেতা হতে আসেনি,সেবক হয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে পাইকগাছা-কয়রায় বিএনএম’র প্রার্থী হয়ে নোংঙর মার্কায় ভোট প্রার্থনায় নেমেছি”। আমি লন্ডন থেকে বড় ড্রিগ্রী বা জ্ঞান অর্জন করে ল’ফার্মের চাকুরীর প্রস্তাব উপেক্ষা করে দেশকে ভালো বেসে দ্বাদশ সংসদ নির্বাচনে ভোটের মাঠে নেমেছি। তিনি আরোও বলেন, আমি নির্বাচিত হতে পারলে  বৈশম্য থাকবে না,এলাকাকে ঢেলে সাজানো বা দৃশ্যমান উন্নয়ন করবো।

বিশেষ অতিথির  বক্তব্য রাখেন সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড, সম বারর আলী। এ্যাড,মঞ্জুরুল ইসলামের সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  উপজেলা বিএনএম এর সাধারণ সম্পাদক আরিফুর রহমান রনি,ব্যারিস্টার নেওয়াজ মোরশেদের পিতা এ্যাড, মোজাফফর হোসেন,গ্রাম ডাক্তার কল্যান সমিতির সম্পাদক তৃপ্তি রঞ্জন সেন, এসএম শফি কামাল গফুর।

আরও খবর

Sponsered content

Powered by