দেশজুড়ে

মোরেলগঞ্জে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁসের ঘটনায় মামলা

  প্রতিনিধি ৪ মার্চ ২০২৪ , ৯:০৭:৪২ প্রিন্ট সংস্করণ

মোরেলগঞ্জে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁসের ঘটনায় মামলা

বাগেরহাটের মোরেলগঞ্জে চলতি দাখিল পরীক্ষায় স্মার্ট ফোনের মাধ্যমে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় শিক্ষকসহ ৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে পোলেরহাট আজহারিয়া দাখিল মাদ্রাসা উপকেন্দ্রের সহকারী হল সুপার মাওলানা মফিজুল ইসলাম বাদি হয়েএ মামলায় দায়ের করেন।

মামলার আসামীরা হলো, ফুলহাতা দারুল কুরআন ফজলুল করিম দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুল আলিম, পঞ্চকরণ সিরাজ স্মৃতি দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক নজরুল ইসলাম গাজী এবং সোনাখালি আহমদিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ইয়াকুব মাওলানা।

অপর আসামি বহিরাগত আলামীন খানকে (২২) রবিবার দাখিল ইংরেজি ১ম পত্র চলাকালীন সময় স্মার্ট ফোন সহ আটক করা হয়। আসামি আলামীন খান পুটিখালি গ্রামের মো. মাসুদ খানের ছেলে। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সমসুদ্দীন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম তারেক সুলতান বলেন, প্রশ্ন ফাঁসের সাথে জড়িত কেন্দ্রে দায়িত্বরত ৩ শিক্ষকের বিরুদ্ধে নিয়মিত মামলা করতে নির্দেশনা দেয়া হয়েছে এবং প্রশ্ন ফাঁসের ঘটনার সাথে জড়িত সহকারী কেন্দ্র সচিব মাওলানা আব্দুস সোবাহানসহ দায়িত্বরত ২১জন শিক্ষককে এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সামসুদ্দীন।

আরও খবর

Sponsered content

Powered by