ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা

  প্রতিনিধি ২২ জুলাই ২০২৩ , ৭:৪০:১৫ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান গোপালগঞ্জঃ 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গণযোগাযোগ অধিদপ্তরের মহা-পরিচালক (চলতি দায়িত্ব) মোঃ নিজামূল কবীর।

শনিবার (২২ জুলাই) সকাল ১০ টায়  টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরপর পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক মোঃ মনিরুজ্জামান ,  গোপালগঞ্জ জেলা তথ্য কর্মকর্তা  মুঈনুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারেকসহ  গণযোগাযোগ অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তারাগণ উপস্থিত ছিলেন।

পরে গণযোগাযোগ অধিদপ্তরের মহা-পরিচালক (চলতি দায়িত্ব) মোঃ নিজামূল কবীর টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

আরও খবর

Sponsered content

Powered by